34 C
Kolkata
Friday, May 17, 2024

Mahesh-Deepika: দীপিকা জুটি বাঁধছেন, মহেশ বাবুর সঙ্গে

Must Read

দক্ষিণী সিনেমার জনপ্রিয় পরিচালক এস এস রাজামৌলি, তার সিনেমা মানেই হিট।

 যেকোনো অভিনেতা-অভিনেত্রীর স্বপ্ন এই নির্মাতার নির্দেশনায় কাজ করার।

শোনা গেছে, মহেশ বাবুকে নিয়ে নতুন সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন রাজামৌলি। বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এই প্রথম পর্দায় জুটি হিসেবে আবির্ভাব হবে দীপিকা-মহেশ জুটির। ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে গুঞ্জন।

আরও পড়ুন -  Bollywood Actresses: ২০২১ সাল মাতানো বলিউড অভিনেত্রীরা, দর্শকদের মন জয় করেছে

 এই বিষয়ে নির্মাতার তরফে কোনো মন্তব্য আসেনি। দক্ষিণী ইন্ডাস্ট্রির একাধিক বড় তারকার সঙ্গে কাজ করে ফেলেছেন দীপিকা। এবার রাজামৌলির সিনেমাতে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন অভিনেত্রী।

জানা গেছে, এই ছবিতে অন্য এক দীপিকাকে আবিষ্কার করতে পারবেন দর্শক। আগে ‘বাহুবলী’ খ্যাত প্রভাসের সঙ্গে ‘প্রোজেক্ট কে’-তে কাজ করছেন তিনি। দীপিকা-প্রভাসের সঙ্গে অভিনয়ে রয়েছেন বিগ বি অমিতাভ বচ্চন।

আরও পড়ুন -  প্রশ্ন তুললেন শেবাগ, ভারতের বিশ্বকাপ দল নিয়ে

দীপিকার সঙ্গে কাজের বিষয়ে মুখ না খুললেও রাজামৌলির সিনেমা নিয়ে মহেশ বলেন, এটা নিয়ে এখনই খুব বেশি কিছু বলা যাবে না। এতটুকু বলতে পারি যে, আমার স্বপ্ন সত্যি হয়েছে। এস এস রাজামৌলির সঙ্গে কাজ নিয়ে অনেক আলোচনা হয়েছে। আমরা বহুদিন ধরেই একসঙ্গে কাজ করার চেষ্টা করছি। সত্যিই খুব ভালো লাগছে।

আরও পড়ুন -  Gold Price Today: সরস্বতী পুজোয় সোনার গয়না কেনার দারুন সুযোগ

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img