33 C
Kolkata
Thursday, May 2, 2024

Joe Biden: পাকিস্তান বিশ্বের অন্যতম বিপজ্জনক দেশঃ জো বাইডেন

Must Read

মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন বলেছেন যে, পাকিস্তান বিশ্বের সবচেয়ে বিপজ্জনক দেশগুলির মধ্যে একটি।  তিনি উল্লেখ করেন, কোনও সমন্বয় ছাড়াই পারমাণবিক অস্ত্রের মজুদ যা সম্পূর্ন নিয়ন্ত্রণহীন।

বৃহস্পতিবার ডেমোক্রেটিক কংগ্রেসনাল ক্যাম্পেইন কমিটির সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এই মন্তব্য করেন।
হোয়াইট হাউসের ওয়েবসাইটে প্রকাশিত প্রতিবেদনে বাইডেনকে উদ্ধৃত করে বলা হয়েছে, বিশ্বব্যাপী পরিবর্তিত ভূ-রাজনৈতিক পরিস্থিতির প্রেক্ষাপটে মার্কিন প্রেসিডেন্ট এই মন্তব্য করেন।

আরও পড়ুন -  Imran Khan: ক্ষমতা হারালেন ইমরান খান যে কারণে

তিনি বলেন, বিশ্ব দ্রুত পরিবর্তন হচ্ছে এবং দেশগুলো তাদের জোট নিয়ে পুনর্বিবেচনা করছে। আমি সত্যিই এটি বিশ্বাস করি যে, বিশ্ব আমাদের দিকে তাকিয়ে আছে। আমাদের শত্রুরাও আমাদের দিকে তাকাচ্ছে। তিনি দাবি করেন, যুক্তরাষ্ট্রের বিশ্বকে এমন জায়গায় নিয়ে যাওয়ার ক্ষমতা রয়েছে যা আগে কখনও ছিল না।

আরও পড়ুন -  অভিনেত্রী নম্রতা মাল্লা, ‘মুন্নি বদনাম’ গানে নেচে, টেক্কা দিলেন মালাইকাকে, VIRAL

বাইডেন বলেন, কিউবার ক্ষেপণাস্ত্র সংকটের পর থেকে আপনাদের মধ্যে কেউ কি কখনো ভেবেছেন যে আপনার কাছে একজন রাশিয়ান নেতা থাকবেন, যা কৌশলগত পারমাণবিক অস্ত্র ব্যবহারের হুমকি দিচ্ছে। কেউ কি ভেবেছিল যে আমরা এমন পরিস্থিতিতে পড়ব যেখানে চীন রাশিয়ার সাথে সম্পর্কিত এবং ভারতের সাথে সম্পর্কিত এবং পাকিস্তানের সাথে সম্পর্কিত তার ভূমিকা বোঝার চেষ্টা করছে?

আরও পড়ুন -  মিষ্টি মুখে দারুন কায়দায় নাচ করলেন এক যুবতী বাড়ির ছাদে, বাংলা গানের সাথে, ভিডিও ভাইরাল

 বাইডেন তার চীনা সমকক্ষ শি জিনপিং সম্পর্কে কথা বলতে গিয়ে, মার্কিন প্রেসিডেন্ট তাকে এমন একজন ব্যক্তি হিসাবে অভিহিত করেছেন যিনি জানেন যে, তিনি কী চান তবে তার বিশাল সমস্যা রয়েছে।

সূত্রঃ  ডন। ছবিঃ  এএফপি।

Latest News

Bhojpuri: উদ্দাম রোম্যান্সে মাতামাতি আম্রপালি, নিরাহুয়ার ঠোঁটে ঠোঁট লাগিয়ে, এই ভিডিওর গান বাচ্চাদের সামনে দেখা যাবে না

Bhojpuri: উদ্দাম রোম্যান্সে মাতামাতি আম্রপালি, নিরাহুয়ার ঠোঁটে ঠোঁট লাগিয়ে, এই ভিডিওর গান বাচ্চাদের সামনে দেখা যাবে না।  ভোজপুরী ভিডিও সংঃ ভোজপুরী...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img