29 C
Kolkata
Tuesday, May 14, 2024

Dibyojyoti Dutta: দিব্যজ্যোতি দত্ত আবার নতুন নায়িকার সঙ্গে জুটি বাঁধলেন, দিতিপ্রিয়ার পর…

Must Read

 দিব্যজ্যোতি সুন্দর, রঙ্গিন, আরও প্রেমময়। অভিনেতা একটু বেশিই প্রেমিক মনের মানুষ, তার মিষ্টি মুখ, মায়াবী চাহুনি সব মিলিয়ে দিব্যজ্যোতি (Dibyojyoti Dutta) অনেক মেয়ের মনের ক্রাশ।

এবারে তাকে পাওয়া যাবে নতুন এক অভিনেত্রীর সঙ্গে। আগে অভিনেত্রী দিতিপ্রিয়ার রায়ের সঙ্গে একটি মিউজিক অ্যালবামে (Music album) কাজ করেন দিব্যজ্যোতি, সেই অ্যালবাম অনেকের মনে জায়গা করে, এবারে অন্য এক নায়িকার সঙ্গে মিউজিক অ্যালবামে জুটি বাঁধতে চলেছেন।

সূত্রের খবর, অভিনেত্রী প্রিয়াঙ্কা ভট্টাচার্য (Priyanka Bhattacharjee) এর সঙ্গে নতুন গানের অ্যালবামে দেখা যাবে দিব্যজ্যোতি দত্তকে। গানের ভিডিওটি কালী পুজোর আগে মুক্তি পেতে পারে। দিব্যজ্যোতি অভিনয় করবেন প্রিয়াঙ্কা ভট্টাচার্যের বিপরীতে।

আরও পড়ুন -  Ananya Biswas: ‘টাপুর টুপুর’ খ্যাত অনন্যা, আবার খলনায়িকার ভূমিকায়

 মিউজিক ভিডিওটির প্রযোজনার দ্বায়িত্বে রয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা নিজেই। গানটি গেয়েছেন অদিতি বসু, এবং গানের নাম ‘মিলন হবে কত দিনে’।

প্রসঙ্গত, এর আগেও এক মিউজিক ভিডিও ‘গুড়িয়া রানি’-তে পাওয়া গিয়েছে প্রিয়াঙ্কা ভট্টাচার্যকে। এবারে তাকে দেখা যাবে ‘মিলন হবে কত দিনে’ অ্যালবামে। প্রিয়াঙ্কার পাশাপাশি দিব্যজ্যোতির এটা দ্বিতীয় মিউজিক অ্যালবাম। দিতিপ্রিয়ার রায়ের সঙ্গে জুটি বাঁধার পর এটা তার দ্বিতীয় কাজ। এখনও পর্যন্ত দিব্যজ্যোতিকে পাওয়া গিয়েছে ‘জয়ী’,‘অনুরাগের ছোঁয়া’, ‘দেশের মাটি’র মতন বেশ কিছু ধারাবাহিকে। পাশাপাশি, প্রিয়াঙ্কাকে দর্শক দেখেছে ‘বেহুলা’, ‘বিসর্জন’, ‘সতী’, ‘তুমি আসবে বলে’, ‘সীমারেখা’র মতো ধারাবাহিকে। ধারাবাহিক ছাড়াও, হইচইয়ের ‘হোলি ফাক’ এবং ‘ব্যোমকেশ’-এর মতো ওয়েব সিরিজে কাজ করেছেন প্রিয়াঙ্কা। তাই দুজনেই ছোটপর্দার অত্যন্ত জনপ্রিয় মুখ।

আরও পড়ুন -  LPG Subsidy: ২০০ টাকা ভর্তুকি, LPG গ্যাস সিলিন্ডারে, দেওয়া হবে প্রতি মাসে, কেন্দ্রের সিদ্ধান্ত

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img