30 C
Kolkata
Thursday, May 2, 2024

Urfi Javed: উরফি হঠাৎ শরীর ঢেকে ফেললেন, খোলামেলা নয় আজকে, কেন?

Must Read

গা ঢাকা পোশাক পরে এয়ারপোর্টে উরফি! শুধরে গেলেন? প্রশ্ন নেট মহলে। উরফি জাভেদ (Uorfi Javed / Urfi Javed) মানেই সস্তার নগ্ন মডেল, এটাই ভাবেন আপামর নেট জনতা। বিগ বস ওটিটি (Bigg Boss OTT) থেকে ছিটকে আসার পর তার রাস্তা পরিবর্তন করেন। নিজেকে একেবারে অন্যভাবে মেলে ধরেন।  স্টাইল ও ফ্যাশনের অন্যতম ইউএসপি (USP) হয়ে দাঁড়ায় নগ্নতা।

আরও পড়ুন -  নারকেলের ছোবড়া এবং নারকেলের ছোবড়াজাত পণ্য রপ্তানী ক্ষেত্রে ভারত রেকর্ড করেছে

গুগল বলছে উরফি জাভেদের জন্মদিন ১৫ ই অক্টোবর। সেই সূত্র ধরে এগোলে এটা উরফির জন্মদিনের আগের দিন। তিনি মুম্বাইয়ের পাপরাজ্জিদের সঙ্গে দাড়িয়ে প্রি বার্থডে সেলিব্রেশন করেছেন, কেক কেটেছেন, খেয়েছেন। এবার পালা জন্মদিন। জন্মদিনের আগের দিন উরফি জাভেদকে পাওয়া গেল অদ্ভুত পোশাকে।

 উরফি জাভেদকে দেখা যায় এয়ারপোর্টের বাইরে। পরনে টি শার্ট, ব্লেজার এবং প্যান্ট, মুখে মাস্ক, চোখে কালো বড় সানগ্লাস। কোনো ছেঁড়া–ফাটা নেই পোশাকে। সম্পূর্ন শরীর কাপড়ে কাপড়ে ঢাকা।

আরও পড়ুন -  নুসরত জাহানের কাছে স্বাধীনতার অর্থ কী ? নিজেই জানালেন

অবশ্য, খোলামেলা পোশাকে উরফি যেমন সমালোচিত, তেমন সম্পূর্ন শরীর ঢাকা পোশাকেও তিনি সমালোচিত। ভাইরাল হওয়া ছোট্ট ভিডিও ঘিরে কেউ কেউ মন্তব্য করেছেন, মিরাকেল। কেউ বলেছেন, এ মনে হয় নেশা করেছে তাই কথা বলতেই পারছে না। কেউ বলেছেন, শুধরে গেছে। কেউ লিখেছেন , টিশার্টের মধ্যে লেখা স্লাট (Slut)। আরও অনেক কিছু।

আরও পড়ুন -  প্রতিবন্ধীর বাড়িতে হাতির আক্রমণ!

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img