37 C
Kolkata
Friday, May 17, 2024

Al Amin: গ্রেপ্তারি পরোয়ানা জারি, ক্রিকেটার আল আমিনের বিরুদ্ধে

Must Read

 ক্রিকেটার আল আমিন হোসেনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত। বুধবার (১২ অক্টোবর) এই পরোয়ানা জারি করেন ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম তোফাজ্জল হোসেন।

এদিন আদালতে হাজির না হয়ে আইনজীবীর মাধ্যমে সময়ের আবেদন করেন আল আমিন। ইসরাত জাহান তাকে গ্রেপ্তারে পরোয়ানা জারির আবেদন করেন। শুনানি শেষে পরোয়ানা জারি করেন আদালত।

আরও পড়ুন -  স্ত্রীকে গলা কেটে হত্যা, আদালতেই

গত ৬ অক্টোবর আদালতে হাজির হয়ে আইনজীবীর মাধ্যমে সাত পাতার লিখিত দাখিল করেন আল আমিন।

লিখিত জবাবে আল আমিন জানান, গত ২৫ আগস্ট বৈবাহিক সম্পর্কের তিক্ততা বৃদ্ধি এবং অনৈতিক কার্যকলাপের কারণে স্ত্রীকে তালাক দিয়েছেন তিনি। ইসরাত জাহান বলেন, তালাকের কোনো কিছুই পাইনি। আমি ন্যায়বিচার চাই। গত ২৭ সেপ্টেম্বর এই মামলায় ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিনের আদালত পাঁচ হাজার টাকা মুচলেকায় ৬ অক্টোবর পর্যন্ত আল আমিনের জামিন মঞ্জুর করেছিলেন। ওই দিন আদালতে আত্মসমর্পণ করে আইনজীবীর মাধ্যমে জামিনের আবেদন করেন আল আমিন।

আরও পড়ুন -  Iran: ইরানকে বহিষ্কার, জাতিসংঘের নারী অধিকার সংস্থা থেকে

১ সেপ্টেম্বর যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতন করার অভিযোগে মামলা দায়ের হয় জাতীয় দলের এই পেসারের বিরুদ্ধে। গত ৬ সেপ্টেম্বর এই মামলা থেকে আগাম জামিনও পেয়েছেন আল আমিন। ৭ সেপ্টেম্বর নতুন মামলা দায়ের করা হয় ক্রিকেটারের বিরুদ্ধে।

আরও পড়ুন -  শুভেন্দু অধিকারীর দাবি, তৃণমূল নেতা-নেত্রী সহ শ’খানেক নাম জমা দিয়েছি, অমিতের সঙ্গে সাক্ষাতের পর

স্ত্রী ইসরাত জাহান পারিবারিক সহিংসতার অভিযোগ তুলে আরেকটি মামলা দায়ের করেন। যেখানে প্রতি মাসে ১০ লাখ টাকা ভরণপোষণ দাবি করেন তিনি। ২০১০ সালের পারিবারিক সহিংসতা আইনের ধারায় মামলাটি দায়ের করা হয়েছে। ছবিঃ সংগৃহীত।

Latest News

Weather Forecast: আজকে কমবে গরম বিকেলের পর, রাজ্যের কয়েকটি জেলায় বৃষ্টির পূর্বাভাস রয়েছে

Weather Forecast: আজকে কমবে গরম বিকেলের পর, রাজ্যের কয়েকটি জেলায় বৃষ্টির পূর্বাভাস রয়েছে। গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img