34 C
Kolkata
Wednesday, May 29, 2024

Dance Video: নৌকার উপর দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর ব্লাউজ ছাড়াই, ‘দেবদাস’ এর গানে, ভিডিও দেখুন

Must Read

সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম। এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে! তিনি সফল হন।

 নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি এক সুন্দরী যুবতী শ্রীতমা বৈদ্য নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন লাখো মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে।

আরও পড়ুন -  উষ্ণ রোমান্স নিরাহুয়া ও সুভী শর্মার, ঘাম ছুটেছে নেটিজেনদের, নতুন ভিডিও দেখে

বলিউডের হিট ছবি ‘দেবদাস’এর গানে নৌকার উপরেই চুটিয়ে নাচতে দেখা গিয়েছে শ্রীতমাকে। ‘দোলারে দোলারে’এর তালে খোলা আকাশের নীচে নদীর মাঝে নৌকার উপর নেচেই চর্চায় তিনি। এই ভিডিওতে লাল পার সাদা শাড়িতে একেবারে সাবেকি সাজেই দেখা মিলেছে তার। এদিন খোলা পিঠেই হাতে শাঁখা পলা সহযোগে আলতা পায়ে এই ভিডিওটি বানিয়েছেন শ্রীতমা, যা রীতিমতো নজর কেড়েছে অধিকাংশ নেটজনতার। নিজের ইনস্টাগ্রামের পাতা থেকে নিজের এই ভিডিওটি শেয়ার করে নেয়ার পর থেকে অনুরাগীদের পাশাপাশি নেটজনতার মাঝেও ভাইরাল হয়েছেন শ্রীতমা। প্রশংসায় ভরিয়েছেন সকলেই, ভাইরাল হওয়া ভিডিওর কমেন্টবক্সে চোখ রাখলেই দেখা মিলবে সেইসমস্ত মন্তব্যের।

আরও পড়ুন -  প্রধানমন্ত্রী আগামীকাল ইন্ডিয়া আইডিয়াজ সম্মেলনে মূল ভাষণ দেবেন

Latest News

Gold Price Today: আবার বদলে গেল সোনার দরদাম, এখন কলকাতায় বাজারদর কত হয়েছে?

Gold Price Today: আবার বদলে গেল সোনার দরদাম, এখন কলকাতায় বাজারদর কত হয়েছে?সেই পুরাকাল থেকেই ভারতীয় রাজা মহারাজাদের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img