34 C
Kolkata
Sunday, May 19, 2024

রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব ঘোষণা করে দিলেন, বুলেট ট্রেন কবে থেকে চলবে ভারতে

Must Read

 এবারে আসছে বুলেট ট্রেন ভারতে। এই বুলেট ট্রেন নিয়ে এবারে বড়ো ঘোষণা করলে দিলেন ভারতের রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব। তিনি জানিয়ে দিলেন, ভারতে কবে থেকে চলবে বুলেট ট্রেন। দিন দুয়েক আগেই দুর্ঘটনার কবলে পড়েছিল বন্দে ভারত এক্সপ্রেস। মোষের ধাক্কায় বন্দে ভারত এক্সপ্রেস ট্রেনের সামনের অংশ ভেঙে যায়।

আরও পড়ুন -  Liverpool Match: লিভারপুলের ম্যাচ স্থগিত, করোনার জন্য

 এবারে নিজের মত জানালেন রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব। তিনি জানালেন, এই ট্রেনটি সারিয়ে আবারো ছুটবে। এই ট্রেনের এমন কোনো ক্ষতি হয়নি।

রেলমন্ত্রী এদিন বললেন, বুলেট ট্রেন ডিজাইনিংয়ের কাজ চলছে। স্টেশনগুলিকে বিশ্বমানের করার কাজ চলছে ইতিমধ্যেই। রেলমন্ত্রী এদিন বলছেন, ২০২৬ সাল থেকে ভারতে চলবে বুলেট ট্রেন। কাজ চলছে অত্যন্ত দ্রুতগতিতে। মাত্র ৪ বছরের মধ্যেই এই বুলেট ট্রেন ছোটার মত পরিস্থিতি তৈরি করা হবে।

আরও পড়ুন -  Kavi Subhas-Ruby Metro: চালু হচ্ছে না মেট্রো, কবি সুভাষ থেকে রুবি, কারণ কি?

বৃহস্পতিবার মুম্বাই থেকে গান্ধিনগরগামি বন্দে ভারত এক্সপ্রেস দুর্ঘটনার কবলে পড়েছিল। ট্রেনের সামনের অংশ অনেকটাই ক্ষতিগ্রস্ত হয়েছিল। তবে, রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব জানিয়েছেন, ট্রেনের বিশেষ ক্ষতি হয়নি। বটওয়া থেকে মনিনগরের মাঝে একটি মোষকে ধাক্কা মারে বন্দে ভারত এক্সপ্রেস। এই ট্রেনের সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়ে যায়। তারপরে সেই ট্রেনের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

আরও পড়ুন -  দীর্ঘ দূরত্বের বন্দে ভারত এক্সপ্রেস এই রুটে চলবে, রেলমন্ত্রীর বড় ঘোষণা

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img