26 C
Kolkata
Tuesday, May 21, 2024

Ritabhari Chakraborty: ঋতাভরী বিছানায় খুনসুটিতে ব্যস্ত, নেটিজেনদের চোখ সরলো না ছবি থেকে

Must Read

 ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)র কোনো ফিল্ম এখনও অবধি মুক্তি না পেলেও তিনি কিন্তু কেরিয়ার ও ব্যক্তিগত জীবন নিয়ে বর্তমানে ব্যস্ত। কয়েক মাস আগেই তাঁর বয়ফ্রেন্ডের সাথে বিদেশ ঘুরে এসেছেন। একাধিক ছবি শেয়ার করেছিলেন। এরপরেই ঋতাভরী ব্যস্ত হয়ে পড়েছেন ব্র্যান্ড এনডোর্সমেন্টের কাজে। ঋতাভরী সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন লেটেস্ট ফটোশুট।

ঋতাভরীর পরনে রয়েছে গোলাপি রঙের কুর্তা। এটি কোল্ড শোল্ডার। কুর্তাটির স্টাইল ড্রেসের মতো। এটি থ্রি কোয়ার্টার পাফ স্লিভড। কুর্তার কোমরে রয়েছে কালো রঙের চওড়া বেল্ট। ঋতাভরীর পায়ে রয়েছে গোলাপি রঙের লেগিংস ও সাদার উপর বিভিন্ন রঙের কারুকার্য করা স্নিকার্স। পোশাকটির নেক এয়ার হোস্টেস। পোশাকের সাথে হালকা মেকআপ করেছেন ঋতাভরী। ঠোঁটে রয়েছে হালকা গোলাপি রঙের লিপস্টিক। কানে পরেছেন গোলাপি রঙের ফ্লোরাল ইয়ারিং। চুলে হালকা পনিটেল বাঁধা রয়েছে। কয়েকটি ছবিতে ঋতাভরীর পরনে রয়েছে গোলাপি রঙের সোয়েটার। কানে রয়েছে কপার রঙের জাঙ্ক ইয়ারিং। কখনও রোদের ছোঁয়া নিয়ে, কখনও বা দুধসাদা বিছানায় শুয়ে ছবি তুলেছেন ঋতাভরী। সূর্যের আলোয় ঋতাভরীর কাঁধ ও গলার কাছে কিছু দাগ নজরে এসেছে। সেগুলি গায়ের রোম নাকি স্ট্রেচমার্কস, তা বোঝা যায়নি। এই ঘটনা নিয়ে ট্রোল করার মতো কোনো কারণ নেই। মহিলাদের ক্ষেত্রে এগুলি অত্যন্ত সাধারণ ঘটনা।

আরও পড়ুন -  নুসরত জাহানের মা হওয়ার তারিখ প্রকাশ্যে এলো !

 ঋতাভরী লিখেছেন, যদি গোলাপির প্রসঙ্গ ওঠে, তাহলে তিনি সবসময়ই সম্মত। এর সাথেই গোলাপি রঙের হার্ট ইমোজি জুড়েছেন তিনি। নেটিজেনদের একাংশ ঋতাভরীর ছবিগুলির প্রশংসা করে বলেছেন, ‘গোলাপি ঝড়’।

আরও পড়ুন -  Srabanti Chatterjee: শ্রাবন্তী কার সাথে সময় কাটাচ্ছেন সমুদ্রের ধারে, অভিনেত্রীর ছবি শেয়ার

চলতি বছর বাংলার বুকে একটি দুর্গাপুজোর ব্র্যান্ড অ্যামবাসাডর হওয়ার পাশাপাশি ঋতাভরী সামিল হয়েছিলেন কোচিতে নবরাত্রি উৎসবে। উৎসবে উপস্থিত ছিলেন রণবীর কাপুর (Ranbir Kapoor), ক্যাটরিনা কাইফ (Katrina Kaif), আর. মাধবন (R. Madhban) প্রমুখ।

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img