38 C
Kolkata
Thursday, May 2, 2024

Jammu and Kashmir: গলা কেটে হত্যা, জম্মু-কাশ্মীরের ডিজিপিকে

Must Read

 কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের তিন দিনের সফরের মধ্যেই জম্মু ও কাশ্মীরের কারা বিভাগের ডিজিপিকে হত্যার অভিযোগ উঠল। খুনের দায় স্বীকার করল লস্কর-ই-তইবার ভারতীয় শাখা ‘পিপিলস অ্যান্টি ফ্যাসিস্ট ফোর্স’ (পিএএফএফ)।

সোমবার জম্মুর উদাইওয়ালায় এক বন্ধুর বাড়ি থেকে ডিজিপি হেমন্তকুমার লোহিয়ার (৫৭) দেহ উদ্ধার করা হয়। তার গলা কাটা ছিলো এবং দেহে পোড়া চিহ্ন ছিল বলে জানিয়েছে পুলিশ। তার সরকারি বাসভবন সংস্কারের কাজ চলায় বর্তমানে তার বন্ধু রাজীব খাজুরিয়ার বাড়িতে সপরিবারে ছিলেন।

আরও পড়ুন -  তৃণমূলে যোগদান করলেন, বিষ্ণুপুরের বিধায়ক তন্ময় ঘোষ ( Tanmoy Ghosh )

জম্মুর ডিজিপি দিলবাগ সিংহ জানিয়েছেন, প্রথমে লোহিয়াকে শ্বাসরোধ করে খুন করা হয়। তার পর ভাঙা কেচাপের বোতল ব্যবহার করে তার গলা কেটে ফেলে এবং খুনের পর লোহিয়ার দেহ পোড়ানোর চেষ্টা করা হয়েছিল।

 খুনের অভিযোগে লোহিয়ার ২৩ বছর বয়সী ইয়াসির আহমেদ নামে গৃহকর্মীকে সন্দেহ করছে পুলিশ। ঘটনার পর থেকেই পলাতক রয়েছে। তার বাড়ি জম্ম ও কাশ্মীরের রামবন জেলায়। তার খোঁজে তল্লাশি অভিযান শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন -  ১ কোটি টাকার সুযোগ-সুবিধা, LIC নিয়ে এলো

জম্মুর সিনিয়র পুলিশ অফিসার মুকেশ সিং জানিয়েছেন, ইয়াসির আহমেদ গুরুতর বিষণ্নতায় ভুগছিলেন। ঘটনাস্থল থেকে অস্ত্র, একটি ভাঙা কেচাপের বোতল এবং একটি ডায়েরির মতো প্রমাণ উদ্ধার করা হয়েছে।

 পিএএফএফ-এর তরফে ডিজিপিকে হত্যার দায় স্বীকার করে এক প্রেস বিবৃতিতে বলা হয়েছে, আমাদের বিশেষ বাহিনী উদাইওয়ালা, জম্মুতে অভিযান চালিয়ে পুলিশের ডিজি লোহিয়াকে হত্যা করেছে। বিবৃতিতে আরও বলা হয়েছে, এত নিরাপত্তাবেষ্টনীর মধ্যে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সফরে এটা একটা ছোট উপহার। এছাড়াও আগামী দিনে এই রকম আরও হামলা চালানো হবে বলে হুঁশিয়ারি দিয়েছে তারা।

আরও পড়ুন -  Jammu and Kashmir: নিরাপত্তা বাহিনীর বাস খাদে পড়ে নিহত ৬, জম্মু-কাশ্মীরে

সূত্রঃ  এনডিটিভি।  ফাইল ছবি।

Latest News

Short Film: চরম কুকীর্তি গৃহবধূর সন্তান পাওয়ার জন্য, শর্ট ফিল্মটি দেখার আগে দরজা জানালা বন্ধ করুন

Short Film: চরম কুকীর্তি গৃহবধূর সন্তান পাওয়ার জন্য, শর্ট ফিল্মটি দেখার আগে দরজা জানালা বন্ধ করুন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img