33 C
Kolkata
Monday, April 29, 2024

Viral Video: কমবয়সী শিক্ষিকার ক্লাসরুমে উদ্দাম নাচ, তুমুল ভাইরাল ভিডিও

Must Read

 গোটা বিশ্বে জনপ্রিয় বিভিন্ন সোশ্যাল নেটওয়ার্কিং সাইট যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব। বর্তমানে ট্রেন্ড হয়েছে কোনো কিছু ঘটনা ঘটলেই তা ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা। সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ভিডিও বা ছবি পোস্ট করলে তা নেটিজেনরা লাইক ও কমেন্ট করেন। যার ফলে ওই পোস্ট ভাইরাল হয়ে যেতে পারে।

আরও পড়ুন -  Paayel Sarkar: স্বল্প পোশাকে উন্মুক্ত উরু, হট লুকে ভাইরাল অভিনেত্রী

কোনো কোনো ভিডিওতে থাকে কারুর নাচ, গান তো কোনো ভিডিওতে থাকে অবাক করা ঘটনার কিছু মুহূর্ত। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে যা অবাক করে দিয়েছে গোটা ইন্টারনেট দুনিয়াকে।

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে কোনো একটি স্কুলে কমবয়সী শিক্ষিকা গোটা ক্লাসের মাঝেই পুরোনো হিন্দি গানে তুমুল নাচ করেছে। তার পরনে ছিল সাধারণ সুতির শাড়ি ও লাল রঙের ব্লাউজ। তাঁর এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে আসতেই দাবানলের মত ছড়িয়ে গেছে। নেটিজেনরা এই ভিডিও দেখে বিভিন্ন রকমের মন্তব্য করেছেন।

আরও পড়ুন -  Bhojpuri Song: চুটিয়ে রোমান্স অক্ষরা বন্ধ ঘরে নীরাহুয়ার সাথেই, ভিডিও ভাইরাল

 কেউ ভিডিওতে কমেন্ট করে ওই কমবয়সী শিক্ষিকার নৃত্যকলার প্রশংসায় পঞ্চমুখ হয়েছে। তো কেউ কেউ আবার স্কুলের মত জায়গাতে এমন নাচানাচি করা একদমই পছন্দ করেননি। তাদের মতে শিক্ষিকা এরকম ভিডিও বানাতে থাকলে ছাত্র-ছাত্রীরা কি শিখবে। তবে ইউটিউবে পোস্ট করা ওই ভিডিও ইতিমধ্যেই অসংখ্য মানুষ দেখে নিয়েছেন ও ৩ হাজারের বেশি মানুষ লাইক করেছেন।

আরও পড়ুন -  KKR Vs RCB: ৮১ রানে কোহলিদের হারিয়ে পয়েন্টস টেবিলে বিরাট লাফ, KKR-এর ঘূর্ণিপাকে কুপোকাত RCB

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img