31 C
Kolkata
Monday, May 6, 2024

Women Asia Cup: পাকিস্তান বড় ব্যবধানে হারাল বাংলাদেশকে

Must Read

নারী এশিয়া কাপে দ্বিতীয় ম্যাচে পাকিস্তানের কাছে ৯ উইকেটে হেরেছে বাংলাদেশ। টাইগ্রেসদের দেয়া ৭১ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ৪৬ বল হাতে রেখে ১ উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে পাকিস্তান।

টার্গেট তাড়া করতে নেমে শুরুতেই দারুণ সূচনা এনে দেন পাকিস্তানের দুই ওপেনার। ওপেনার মুনিবা আলী ১৯ বলে ১৭ রানে ফিরে গেলে বিসমাহ মারুফকে সাথে নিয়ে জয় নিশ্চিত করে আরেক ওপেনার সিদরা আমিন।

আরও পড়ুন -  করোনা আতঙ্ক আজ আমাদের ছায়ার মত সঙ্গী হয়েছে....

পাকিস্তানের হয়ে সর্বোচ্চ ৩৬ রান করেন সিদরা। তাকে খেলতে হয়েছে ৩৫ বল। বিসমাহ অপরাজিত ছিলেন ২০ বলে ১৭ রান করে। বাংলাদেশের হয়ে উইকেট নেন সালমা খাতুন।

 টসে হেরে ব্যাটিংয়ে নেমে প্রথম ওভারে হোঁচট খায় বাংলাদেশ। ডায়ানা বায়াগের বল ইনসাইডেজ হয়ে বোল্ড হন শামীমা সুলতানা (১)।

 সাদিয়া ইকবালকে স্লগ সুইপ করতে গিয়ে বোল্ড ফারজানা হক (১)। রুমানা আহমেদও এলবিডব্লিউর শিকার মাত্র ১ রানে। স্কোরবোর্ডে ৩ রান উঠতেই ৩ উইকেট হারিয়ে কোণঠাসা বাংলাদেশ।

আরও পড়ুন -  Asia Cup: শ্রীলঙ্কা-বাংলাদেশ, আজ বাঁচা-মরার লড়াই

৩৪ বলে ২৪ রানের একটি জুটি গড়েন নিগার সুলতানা জ্যোতি আর লতা মন্ডল। লতা ১২ রান করে নিদা দারের বলে এলবিডব্লিউ হলে ভাঙে এই জুটি। ২৭ রানে ৪ উইকেট হারায় চ্যাম্পিয়নরা। সালমা খাতুনকে নিয়ে অধিনায়ক জ্যোতির ২৩ বলে ১৫ রানের আরেকটি ছোট জুটি। জ্যোতিকেও এলবিডব্লিউ করেন নিদা দার। ৩০ বলে অধিনায়কের ব্যাট থেকে আসে ১৭ রান।

আরও পড়ুন -  Kajal Seikh: ‘খেলা হবে’ বীরভূমে! অনুব্রত জেলে থাকলেও, ভোটের আগেই মন্তব্য নেতার

১৪তম ওভারে মাত্র ৪২ রান তুলে ৫ উইকেট হারানো বাংলাদেশ আর লড়াকু পুঁজির পেছনে ছুটতে পারেনি। সালমা খাতুন ২৯ বলে অপরাজিত থাকেন ২৪ রানে। ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ৭০ রান করতে সক্ষম হয়েছিল বাংলাদেশ। ছবিঃ  সংগৃহীত।

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img