35 C
Kolkata
Monday, April 29, 2024

Case: অভিনেত্রী সাবার মামলা, রবির বিরুদ্ধে

Must Read

 ‘আড্ডা উইথ সোহানা সাবা’ নামক অনুষ্ঠানের কনটেন্ট ব্যবহার করার অভিযোগে রবি আজিয়াটা লিমিটেডের বিরুদ্ধে মামলা করা হয়েছে। মামলায় রবি ছাড়াও কোম্পানির চেয়ারম্যান থায়াপরান সাঙ্গারাপিল্লাইসহ ১৪ জনকে আসামি করা হয়েছে।

রবিবার (২ অক্টোবর) ঢাকার অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেনের আদালতে অভিনেত্রী সোহানা শারমিন সাবা এই মামলা করেন। আদালত জবানবন্দি রেকর্ড করেন। শুনানি শেষে আদালত মামলার অভিযোগের বিষয়ে তদন্ত করে আগামী ১৫ ডিসেম্বর পিবিআইকে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

আরও পড়ুন -  ইস্তাহার প্রকাশ করল ভারতীয় জনতা পাটি

মামলায় দুই কোম্পানি রবি অজিয়াটা লিমিটেড এবং মেসার্স আইনস্টেক স্টুডিও-কে বিবাদী করা হয়েছে। কোম্পানি ছাড়া অন্য বিবাদীরা হলেন, রবি আজিয়াটা লিমিটেডের ডাইরেক্টর নাসির উদ্দিন আহমেদ, ডা. এম সাদিকুল ইসলাম, ডা. হ্যান্স বিজয়াসুরিয়া, বিবেক সুদ, রনদীপ সিং সিখন, কামাল দুয়া, চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমেদ, চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অফিসার মোহাম্মদ সাহেদুল আলম, চিফ ইনফরমেশন অফিসার ডা. আসিফ নাঈমুর রশিদ, চিফ এক্সিকিউটিভ অ্যান্ড ফিনান্সিয়াল অফিসার রিয়াজ রাশেদ ও মেসার্স আইনস্টেক স্টুডিও ম্যানেজিং পার্টনার অ্যান্ড চিফ এক্সিকিউটিভ অফিসার তারেক ইবনে হায়দার।

আরও পড়ুন -  Army Killed: ৮ সেনা নিহত সন্ত্রাসী হামলায়, পাকিস্তানে

মামলার অভিযোগে বলা হয়, গত চার বছর আগে তারকালয় ‘আড্ডা উইথ সোহানা সাবা’ নামে একটি সেলিব্রিটি টকসহ নির্মাণ করেন। কনটেন্ট তৈরি ও কপিরাইট রেজিস্ট্রেশন বাবদ ৭০ লাখ টাকা খরচ হয়েছে। যা M/S Einstech Studios এবং রবি আজিয়াটা লিমিটেডসহ অনেক ডিজিটাল প্লাটফর্মে অনুমতি ছাড়া প্রচার করেছে। অনেকেই আর্থিকভাবে লাভবান হয়েছে। এটি কপিরাইট করা। এই দুটি কোম্পানি কোনো ধরনের সম্মতি ও লাইসেন্স ছাড়া অনুষ্ঠানগুলো অনলাইন এবং অফলাইন বিভিন্ন চ্যানেলে সম্প্রচার করেছে, যা আইন অনুযায়ী কপিরাইট আইনের লঙ্ঘন। অভিনেত্রী সাবার ন্যায্য পাওনা লভ্যাংশ না পাওয়ায় তার ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

আরও পড়ুন -  Krishnakoli: কি উপহার নেবেন শ্যামা ? জন্মদিনে স্বামীর থেকে

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img