23 C
Kolkata
Thursday, May 9, 2024

Kanchan-Sreemoyee: কাঞ্চন-শ্রীময়ী আরো কাছাকাছি, পুজোর উদ্বোধনে

Must Read

কাঞ্চন-শ্রীময়ী গত বছরে চর্চার শিরোনামে ছিলেন। দুজনের মধ্যে কেউই তাদের সম্পর্কের সিলমোহর দেননি, শ্রীময়ী বলেছিলেন, কাঞ্চন দা আমার মেন্টর। যত দিন যাচ্ছে ততই গল্পের মোড় অন্যদিকে ঘুরছে। বেশিরভাগ সময়েই দুজনকে জুটি বাঁধতে দেখা যায় যে কোনো অনুষ্ঠানে। শ্রীময়ী চট্টরাজের (Sreemoyee Chattoraj) জন্মদিন হোক বা কাঞ্চন মল্লিকের ( Kanchan Mullick) জন্মদিন, নাইট পার্টি বা রাজনৈতিক অনুষ্ঠান, সবেতেই কাঞ্চনের পাশে হাসি মুখে উপস্থিত শ্রীময়ী।

আরও পড়ুন -  দিনের আলোয়, পুলিশ পরিচয় দিয়ে ছিনতাই!

পুজোর উদ্বোধনে কাঞ্চনের পাশে শ্রীময়ীর উপস্থিতি বুঝিয়ে দিচ্ছে ডুবে ডুবে জল খেতে ভারী মজা, সে তোরা নয়কে ছয় ভাব বা ছয়কে নয়, আমাদের কি? সম্পর্কের সিলমোহর না দিলেই কারোরই বুঝতে অসুবিধা হচ্ছে না এই জুটির রসায়ন একেবারে পাকা।

আরও পড়ুন -  Kanchan-Sreemoyee: মধ্যরাতে আদুরে শুভেচ্ছা চর্চিত প্রেমিকা শ্রীময়ীর, কাঞ্চনকে

কাঞ্চন এবং শ্রীময়ী দুজনেই বিভিন্ন ছবি আপলোড করেছেন, যেখানে কাঞ্চনকে পাঞ্জাবিতে পাওয়া গিয়েছে, অপরদিকে শ্রীময়ীকে লাস্যময়ী শাড়ির সাজে। দুজন মিলে একাধিক পুজো মণ্ডপে গিয়ে ফিতে কেটেছেন, স্টেজে উঠে দর্শকদের সঙ্গে হালকা বিনোদন করেছেন। অনেকের কাছে এই জুটির সমীকরণ স্পষ্ট।

আরও পড়ুন -  Dilip Ghosh: নাম উঠবে গিনেস বুকে, মমতা বন্দ্যোপাধ্যায়েরঃ দিলীপ ঘোষ

কাঞ্চন ও শ্রীময়ীর পোস্ট করা একাধিক ছবি ঘিরে অনেকেই গুঞ্জন শুরু করেছেন এ যেন দ্বিতীয় পার্থ-অর্পিতা। একজন রাজনীতিবিদ, অন্যজন মামুলি অভিনেত্রী। এমনিতেই রাজনীতিবিদ তথা মন্ত্রীদের সঙ্গে অভিনয় জগতের এক আত্মিক সম্বন্ধ আছে।

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img