36 C
Kolkata
Thursday, May 2, 2024

Dilip Ghosh: নাম উঠবে গিনেস বুকে, মমতা বন্দ্যোপাধ্যায়েরঃ দিলীপ ঘোষ

Must Read

 পুজোর প্রাক্কালে দিলীপ বাবু তার চাঁচাছোলা ভাষায় আরেকবার বধ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে।

 দিলীপ বাবু বলেন যে, আফগানিস্তানে ওষুধ পাঠানো থেকে শুরু করে ইউক্রেনের যুদ্ধ বন্ধ করা, সারা দুনিয়ায় ওষুধ, ভ্যাকসিন দেওয়ার ব্যবস্থা করা সবই মোদী করেছেন। আর্থিক, রাজনৈতিক সবরকম সংকটের মাঝেই ভারত এগিয়েছে। ওদিকে মমতা বন্দোপাধ্যায় শুধু ঢাক বাজাচ্ছেন, অন্য কোনও ভাবে নাম উঠবে না ওনার। সারা পশ্চিমবাংলার পুজোকে উনি ৬০ হাজার টাকা করে দিয়েছেন। সবটাই ফিজিক্যালি অথবা ভার্চুয়ালি উদ্বোধন করবেন। ওটা করলেই ওনার গিনেস বুকে নাম উঠবে।

আরও পড়ুন -  Akshara Singh: ভোজপুরি নায়িকার আপত্তিকর পরিস্থিতির শিকার, গোপন ভিডিও ফাঁস!

সম্প্রতি, মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় একদিনে ৫০০ পুজো উদ্বোধন করেছেন! এমনকি সারা পশ্চিমবাংলার পুজোকে উনি ৬০ হাজার টাকা করে দিয়েছেন। এদিন মুখ্যমন্ত্রী সকলের উদ্দেশ্যে বলেন, “বিপদ কেটে গিয়েছে করোনার। সেইজন্য পুজো দেখতে আপত্তি নেই। উৎসাহে এবার পুজো হচ্ছে ধুমধাম করে। সবাই পুজো দেখুন। যাঁরা অধিকারের জন্য আন্দোলন করে যাচ্ছেন। তাদেরকে আমি অনুনয় করবো আপনারা আন্দোলন বন্ধ রেখে আসুন পুজোর আনন্দে মেতে উঠুন। পরিবারের লোকেদের সময় দিন। বন্ধু বান্ধবদের সময় দিন। লড়াই করতেই হবে। পশ্চিমবাংলার কপালে এটাই লেখা আছে স্ট্রাগল করা। এই সরকার যতদিন আছে অধিকার পূর্ণ হবে না লড়াই করতেই হবে।”

আরও পড়ুন -  ‘ধামাকেদার’ নাচ দেখালেন মুসকান বেবি, ভিডিও দেখুন, উত্তেজনাপূর্ণ

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img