33 C
Kolkata
Thursday, May 16, 2024

Rashmika Mandanna Hot Photo: রশ্মিকার সুপার হট স্টাইল, ছবি ভাইরাল

Must Read

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির তারকাদের নিয়েও মিডিয়াতে এবং দর্শকদের মাঝে মাতামাতির শেষ নেই।

 গতবছরের শেষে মুক্তিপ্রাপ্ত ‘পুষ্পা: দ্যা রাইজ’ এক তুমুল আলোড়ন সৃষ্টি করেছিল সকলের মাঝে। ছবির অভিনেতা আল্লু অর্জুনের পাশাপাশি অভিনেত্রী রশ্মিকা মন্দনাকে নিয়েও আলোচনা কিছু কম হয়নি।

 অভিনেত্রী হিসেবে প্রায়ই সোশ্যাল মিডিয়ার পাতায় কারণে অকারণে চর্চায় থাকতে দেখা যায় তাকে। বর্তমান প্রজন্মের কাছে জাতীয় ক্রাশ।

 নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়। সম্প্রতি তার একটি সাম্প্রতিক লুক প্রকাশ্যে এসেছে যেখানে নিজেকে ‘গোল্ডেন গার্ল’ হিসেবেই অভিহিত করেছেন তিনি।

আরও পড়ুন -  Three Black Laws: তিনটি কালো আইন বাতিল করতে হবে, সংযুক্ত কিষান মোর্চা ও প্রগ্রেসিভ ফার্মার ফ্রন্ট

সম্প্রতি একেবারে গোল্ডেন লুকে সোশ্যাল মিডিয়ার পাতায় হাজির হয়েছেন রশ্মিকা মন্দনা। ডিজাইনার, গর্জিয়াস লেহেঙ্গার দেখা মিলেছে অভিনেত্রীর। এই পোশাকে হালকা গোলাপি রঙের লিপস্টিক, ছোট পাথরের টিপ পরতে দেখে গিয়েছে তাকে। পাশাপাশি মূল্যবান পাথর বসানো কানের দুলও পরেছিলেন তিনি।

আরও পড়ুন -  পঞ্চম পর্যায়ের ওএএলপি নিলামে উত্তোলন ও উৎপাদনের জন্য চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান

সাজ পূরণের জন্য চুল বেঁধেই রেখেছিলেন অভিনেত্রী। নুড মেকাপে একেবারে ট্র্যাডিশনাল সাজে ছিলেন তিনি। তার এদিনের এই লুককে সম্পূর্ণ করেছে তার সেই চিরপরিচিত মনকাড়া মিষ্টি হাসি, যে হাসির দাপটে প্রতিমুহূর্তে ঘায়েল হন লাখো মানুষ। সম্প্রতি নিজের এই সাম্প্রতিক গোল্ডেন লুকের সূত্রেই সোশ্যাল মিডিয়ার পাতায় আপাতত চর্চিত।

উল্লেখ্য, আগামী ৭’ই অক্টোবর বড়পর্দায় মুক্তি পেতে চলেছে এই ছবি। ছবিতে অমিতাভ বচ্চনের পাশাপাশি সুনীল গ্রোভার, আশিষ বিদ্যার্থী, এলি আব্রামের মতো তারকাদের দেখা মিলবে।

আরও পড়ুন -  ছেলেদের সাথে পার্টি গভীর রাত পর্যন্ত, শ্রীদেবী-শাহরুখ কন্যার !

সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে ‘মিশন মজনু’ ছবিতে দেখা মিলবে রশ্মিকার। পাশাপাশি রণবীর কাপুরের বিপরীতে ‘অ্যানিমেল’ ছবিতেও অভিনয় করছেন তিনি। পাশাপাশি দীর্ঘ প্রতীক্ষিত পুষ্পার দ্বিতীয় ভাগের কাজ শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই, সেখানেও দেখা মিলতে চলেছে তার।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img