31 C
Kolkata
Friday, May 10, 2024

Soumitrisha Kundu: ওয়েস্টার্ন লুকে মিঠাইরানি, পুজোর আগেই, ভক্তমহল মুগ্ধ

Must Read

সৌমিতৃষা কুন্ডু অর্থাৎ পর্দার মিঠাই একেবারে শুরু থেকে নিজের প্রাণবন্ত অভিনয় দক্ষতার মাধ্যমেই দর্শকদের মন জয় করে নিয়েছে। অভিনয় করে প্রথমদিন থেকেই প্রশংসার যোগ্য, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। ছোট পর্দার অভিনেত্রী হওয়া সত্ত্বেও রূপে ও গুনে তিনি টেক্কা দিতে পারেন টলিউডের তবড় তাবড় অভিনেত্রীদের।

 অভিনেত্রী হিসেবে নেটমাধ্যমে তার আনাগোনা নেহাতই কম নয়। পর্দায় সাবেকি সাজে তাকে দেখা গেলেও বাস্তবে তিনি যে যথেষ্ট মর্ডান, সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই জানতে পাবেন।

আরও পড়ুন -  ভোট যত এগিয়ে আসছে উত্তপ্ত হয়ে উঠছে শিলিগুড়ি

 সম্প্রতি পুজোর আগেই একেবারে চোখ ধাঁধানো বোল্ড লুকে সোশ্যাল মিডিয়ার পাতায় দেখা দিয়েছেন সৌমিতৃষা। তার সম্প্রতিক রূপে মুগ্ধ তার অগণিত ভক্তমহল। সোশ্যাল মিডিয়ার পাতায় সেই ছবি ভাইরাল হতে না হতেই নেটনাগরিকদের একাংশের তুমুল চর্চায় পর্দার মিঠাই।

আরও পড়ুন -  Srabanti Chatterjee: শ্রাবন্তী কার সাথে সময় কাটাচ্ছেন সমুদ্রের ধারে, অভিনেত্রীর ছবি শেয়ার

সম্প্রতি পুজোর আগে ফ্যাশন স্টাইলিশ রুদ্র সাহার সাজে সেজে উঠেছিলেন পর্দার মিঠাই। ক্যামেরার সামনে বোল্ড ইন্দো-ওয়েস্টার্ন লুকে দেখা মিলেছে তার। লাল সিল্কের শাড়িতে, ওয়ান সাইডে অফ-সোল্ডার ক্রপটপে দেখা মিলেছে অভিনেত্রীর। বিশেষ করে নজর কেড়েছে তার কোমরের কালো মোটা বেল্ট, সৌন্দর্য বাড়িয়ে দিয়েছে দ্বিগুণ।

নুড মেকাপে, লাল গ্লসি লিপস্টিক পরেছিলেন সৌমিতৃষা। কানে সবেকি কানপাশা, বাঁ হাতে ছিল একাধিক সবেকি বালা ও আংটি। চুলের বিনুনিতে গোলাপ লাগিয়েছিলেন। এই পোশাকেই একাধিক পোজে ছবি তুলেছেন মিঠাই, যা মুগ্ধ করেছে তার ভক্তমহলকে। রূপের প্রশংসায় পঞ্চমুখ নেটমহলের অধিকাংশ। সাম্প্রতিক সাজের সূত্র ধরেই চর্চায় সকলের প্রিয় সৌমিতৃষা।

Latest News

Web Series: নেহাল ভাদোদিয়ার উষ্ণ ওয়েব সিরিজ ‘উল্লু’-তে রিলিজ হয়েছে, ঘরের খিল বন্ধ করে দেখুন

Web Series: নেহাল ভাদোদিয়ার উষ্ণ ওয়েব সিরিজ ‘উল্লু’-তে রিলিজ হয়েছে, ঘরের খিল বন্ধ করে দেখুন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img