27 C
Kolkata
Friday, May 10, 2024

Kiran Dutta: ‘বং গাই’ কিরণ দত্ত, শ্রাবন্তীর সঙ্গে প্রসেনজিতের মিল খুঁজে পেলেন, কি?

Must Read

কবে বিয়ে করছেন দেব? প্রশ্ন দ্য বং গাইয়ের। দেব জানিয়েছেন সময় হলেই করবো। তখনই প্রসেনজিৎ বলে ওঠেন, হ্যাঁ ভাই তাড়াতাড়ি কর তো, আমাকে দাড়িয়ে থেকে বিয়েটা দিতে হবে, নাহলে আবার চার নম্বর শুরু হয়ে যাবে।

 কিরণের প্রশ্ন দেবের কাছে, শ্রাবন্তীর সঙ্গে বুম্বাদা’র একটা মিল আছে, বলো তো কোথায়? দেব খিলখিল করে হাসতে থাকে। বং গাই নিজেই উত্তর দেন, দুজনেরই সারনেম চ্যাটার্জি। বলতে চেয়েছিলেন দুজনেরই তিনটে বিয়ে, চার নম্বরের পথে একজন, আরেকজন গুজবে চার নম্বর এর পথে। মজাদার প্রচারে এসে বং গাই বুম্বাদার এতটাই কাছের মানুষ হয়ে উঠেছেন যে বিয়ে, বিচ্ছেদ নিয়েও চলেছে আড্ডা আর মজা।

আরও পড়ুন -  Horoscope: মঙ্গলবার, রাশিফল দেখুন

পুজোর আগেই মুক্তি পাচ্ছে দেব প্রযোজিত ও অভিনীত ‘কাছের মানুষ’।

দেব ও প্রসেনজিৎ ছাড়াও ছবিতে রয়েছেন ইশা সাহা এবং তুলিকা বসু সহ অন্যান্যরা। এই প্রথম দেব ও প্রসেনজিৎ জুটি বেঁধেছেন একই ফ্রেমে। শুরু হয়ে গিয়েছে ছবির প্রচার। কখনো দিদি নং ওয়ান মঞ্চে গিয়ে প্রচার করছেন কখনো বং গাইয়ের সঙ্গে পাল্লা দিয়ে মজা করে।

আরও পড়ুন -  Anuvrata Mondal: ৩৫ পাতার চার্জশিট দিল সিবিআই, অনুব্রতের নামে

আগামী ৩০ তারিখ সাড়ম্বরে মুক্তি পাচ্ছে কাছের মানুষ। পুজোয় এবার রাজ্য সরকারি কর্মচারীরা ২৮ শে সেপ্টেম্বর মাইনে পেয়ে যাচ্ছেন, এমনকি পুজোর ছুটি পাচ্ছেন টানা দশ দিন।

উল্লেখ্য, একটা সময় ইউটিউবে মজা করে ভিডিও করতেন কিরণ। বিশেষত, প্রসেনজিৎ ও দেব অভিনীত সিনেমাগুলোর এমন মজাদার রিভিউ করতেন যে বং গাই রাতারাতি হিট হয় এবং মানুষ দেখতে শুরু করে তার ইউটিউব ভিডিও। সে ইঞ্জিনিয়ারিং কে সাইডে রেখে পুরোদমে সোশ্যাল মিডিয়ার কাজ করছেন।

আরও পড়ুন -  Pakistan Floods: এক হাজারের বেশি মানুষের মৃত্যু, পাকিস্তানে বন্যায়

শুধু সোশ্যাল মিডিয়া নয়, ইতিমধ্যে কিরণ এর নতুন ছবি মুক্তি পেয়েছে। দিতিপ্রিয়া রায়ের বিপরীতে অভিনয় করেন কিরণ ‘কলকাতা চলন্তিকা’ ছবিতে।

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img