31 C
Kolkata
Monday, May 6, 2024

Shama Sikander: শামা সিকান্দার, ক্যামেরার সামনে ব্রা ছাড়াই, অভিনেত্রী পাগল করলেন ভক্তদের, ছবি দেখুন

Must Read

 অভিনেত্রী শামা সিকান্দার ছোটপর্দার অন্যতম পরিচিত। ১৯৯৮ সাল থেকে অভিনয় জগতের সাথে বিচরণ।

বড়পর্দা দিয়ে নিজের অভিনয় জীবন শুরু করলেও দর্শকমহলে পরিচিতি ছোটপর্দার হাত ধরেই। ১৯৯৮ সালে ‘প্রেম আগুন’এ একটি ছোট চরিত্রে অভিনয় করেই নিজের কেরিয়ার শুরু করেছিলেন।

জনপ্রিয় ছবি ‘মন’এও অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। তবে ২০০৩ থেকে ২০০৫ সাল পর্যন্ত ধারাবাহিক ‘ইয়ে মেরি লাইফে হ্যায়’তে অভিনয় করেছিলেন। এই ধারাবাহিকের সূত্র ধরেই দর্শকমহলে সাধারণদের মাঝে  বিপুল পরিচিতি অর্জন করেছিলেন।

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভীষণভাবে অ্যাক্টিভ শামা সিকান্দার। প্রায়ই একাধিক বোল্ড ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন।

আরও পড়ুন -  Sonam Kapoor: সোনম কাপুর অন্তঃসত্ত্বা, সুখবর ভাগ করে নিলেন সোশ্যাল মিডিয়ায়

সম্প্রতি তার একটি বোল্ড ভিডিও নেটদুনিয়ায় প্রকাশ্যে আসতেই নেটনাগরিকদের একাংশের মাঝে ও ভক্তমহলে চর্চিত শামা সিকান্দার।

সম্প্রতি অভিনেত্রীর যে বোল্ড লুক সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে সেখানে সাদার উপর রঙিন ববি প্রিন্টের পোশাকে দেখা যাচ্ছে। হাই থাই স্লিটেড স্কার্ট ও থ্রি কোয়াটার ক্রপ টপে ছিলেন শামা সিকান্দার।

আরও পড়ুন -  Viral: পাঁচতারা হোটেলে বাদামবাবু, নীল ও দর্শনার সাথে গানে নাচ করলেন

 টপের সামনের অংশ প্রায় পুরোটাই ছিল উন্মুক্ত। শুধুমাত্র একটি দড়ি বাঁধা ছিল তার পোশাকটি। এই পোশাকে নিজের টোনড্ বডি শো-অফ করেছেন তিনি। সমুদ্রের ধারে বসেই খোলা চুলে এই লুকে দেখা দিয়েছেন।   তার সেই বোল্ড লুক হুশ উড়িয়েছে পুরুষ ভক্তদের। মুগ্ধ করেছে নেটনাগরিকদের একাংশকে।

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img