38 C
Kolkata
Thursday, May 2, 2024

IND vs RSA: ডাক পেলেন বিধ্বংসী এই ক্রিকেটার প্রোটিয়া সিরিজে, হার্দিক পান্ডিয়া বিশ্রামে

Must Read

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজ জয়ের লক্ষ্যে মাঠে নামতে প্রস্তুত ভারতীয় দল।

 অস্ট্রেলিয়া সিরিজ শেষে, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের জন্য ভারতীয় স্কোয়াড ঘোষণা করেছে বিসিসিআই। একাধিক সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

আসন্ন প্রোটিয়া সিরিজ থেকে বিশ্রাম দেওয়া হয়েছে ভারতের সেরা অলরাউন্ড হার্দিক পান্ডিয়াকে। সঙ্গে হার্দিক পান্ডিয়ার জায়গায় দলে নেওয়া হয়েছে তরুণ অলরাউন্ডার শাহবাজ আহমেদকে। এছাড়াও আরও বেশ কিছু পরিবর্তন করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

আরও পড়ুন -  Hilsa Price: দাম কমেছে, ঢুকছে বাজারে ট্রলার ভর্তি ইলিশ

দক্ষিণ আফ্রিকা সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে অফ-ফর্মে থাকা দীপক হুডাকে। তার জায়গায় শ্রেয়াস আইয়ারকে ভারতীয় দলে রেখেছে। পাশাপাশি অস্ট্রেলিয়া সিরিজে ভারতীয় দলে অন্তর্ভুক্ত হওয়া উমেশ যাদবকে আসন্ন দক্ষিণ আফ্রিকা সিরিজের অংশ করেছে টিম ম্যানেজমেন্ট।

আরও পড়ুন -  Pakistan: আটক ২৩, মসজিদে হামলার ঘটনায়, পাকিস্তানে

আসন্ন দ্বিপাক্ষিক সিরিজে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ৩টি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে টিম ইন্ডিয়া। যার মধ্যে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি ২৮শে সেপ্টেম্বর তিরুবনন্তপুরমের গ্রিনফিল্ড আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচটি ২রা অক্টোবর গুয়াহাটির বারসাপাড়া ক্রিকেট স্টেডিয়ামে এবং তৃতীয় ম্যাচটি ৪ঠা অক্টোবর ইন্দোরের হোলকার ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। প্রতিটা ম্যাচই ভারতীয় সময় সন্ধ্যা ৭টা থেকে শুরু হবে।

আরও পড়ুন -  গুজরাট ছেড়ে কলকাতায় ফিরতে চলেছেন শুভমান গিল? মোহভঙ্গ, কলকাতা শিবিরে যোগ দিতে চলেছেন

সূত্রের খবর, দক্ষিণ আফ্রিকার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুটি ম্যাচে ভারতের তারকা ক্রিকেটাররা ২২ গজের লড়াইয়ে নামলেও ৪ঠা অক্টোবর অনুষ্ঠিত হতে যাওয়া সিরিজের শেষ ম্যাচে ভারতীয় বি দল মাঠে নামবে।

Latest News

Gold Price Today: ব্যাপক হেরফের সোনার দামে, আজ কত দাম চলছে সোনালী ধাতু?

Gold Price Today: ব্যাপক হেরফের সোনার দামে, আজ কত দাম চলছে সোনালী ধাতু? ভারতবর্ষে সোনার ব্যবহার: ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img