31 C
Kolkata
Sunday, May 19, 2024

অভিনেত্রী প্রিয়া লজ্জার সীমা লঙ্ঘন করেছেন, শাহাদ পার্ট ২ রিলিজ করেছে ইন্টারনেটে

Must Read

বর্তমান সময়ে নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের।

 প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ।

আরও পড়ুন -  Elephant Attack: হাতির আক্রমণে মৃত্যু হল এক মহিলার

এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কম নয়।

আরও পড়ুন -  Video: ঘর বন্ধ, মোনালিসাকে দেখে হৃদয় দিয়ে বসলেন নিরহুয়া, তারপর শুরু উত্তপ্ত রোম্যান্স

ওয়েব সিরিজে লজ্জার সমস্ত সীমা লঙ্ঘন করা হয়। কয়েকদিন আগে উল্লুতে রিলিজ করেছিল যা ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল দর্শকদের মধ্যে।

শাহাদ পার্ট ২ ওয়েব সিরিজে অভিনয় করেছেন প্রিয়া গামারে, বরুণ সাগর, প্রশান্ত রাই এবং মঞ্জু আগরওয়াল। প্রিয়া গামরের অভিনয় দক্ষতা এবং পর্দায় মনোমুগ্ধকর উপস্থিতির ভক্ত হন, তাহলে প্রিয়া গামরের এই ওয়েব সিরিজ আপনার খুব পছন্দ হবে। পিতার সাথে সম্পর্ক হবে প্রিয়ার। ভিডিও ২৩ সেপ্টেম্বর রিলিজ করেছে।

আরও পড়ুন -  Ullu-র ‘তাওয়া গরম ৩’ বেডসীনে ভর্তি, পরিবারের সামনে ক্লিক একদম করবেন না, এই দৃশ্য রয়েছে

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img