32 C
Kolkata
Tuesday, April 30, 2024

অঙ্গুরি ভাবি, হালকা নীল পোশাকে দর্শকদের নজর কাড়লেন, নতুন সেন্সেশন ইনস্টাগ্রামে

Must Read

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শুভাঙ্গী আত্রে কয়েক বছর ধরে জনপ্রিয় রিয়েলিটি শো ‘ভাভি জি ঘর মে হে’ ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করছেন।

 ধারাবাহিকে তার মূল চরিত্রের নাম হল অঙ্গুরি ভাবি, এই মুহূর্তে সারা ভারতে তিনি এই নামেই বেশি পরিচিত। ছোট পর্দায় নয় সোশ্যাল মিডিয়াতেও তিনি একটি আলাদা পরিচয় তৈরি করেছেন। নিজের সোশ্যাল মিডিয়া ফলোয়ারদের জন্য মাঝে মধ্যেই তিনি এমন কিছু ছবি পোস্ট করেন যা ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন -  শ্রমিক সংগঠনের নেতা হারাধন ঝাঁ কে দেখে এলেন আসানসোলের মহানাগরিক জিতেন্দ্র তিওয়ারি

শুভাকাঙ্ক্ষীদের জন্য সোশ্যাল মিডিয়াতে মাঝে মধ্যেই বিভিন্ন পোস্ট করেন শুভাঙ্গী। বিভিন্ন ছবি এবং ভিডিও পোস্ট করে সকলের সঙ্গে কানেক্টেড থাকতে চান।

ধারাবাহিকে তিনি যেমন চরিত্রে অভিনয় করেন আসল জীবনে কিন্তু তার থেকে একেবারে উল্টো। আসল জীবনে কিন্তু তিনি অত্যন্ত বোল্ড এবং মাঝে মধ্যে বিভিন্ন ছবিতে তার রূপের আসল ঝলক দেখান।

আরও পড়ুন -  Neha Malik এর ডিপ নেক পোশাকে ভক্তদের চোখ আটকে গেল, নিঃশ্বাস বন্ধ হয়ে যাবে ছবি দেখলে

কিছুদিন আগেই নিজের ভক্তদের উদ্দেশে একটি ছবি পোস্ট করে সোশাল মিডিয়ায় আগুন লাগিয়ে দিয়েছেন অভিনেত্রী শুভাঙ্গী অত্রে। একটি জলের ধারার পাশে বসে একটি হালকা নীল রঙের পোশাক পরে তিনি পোজ দিয়েছেন।

আরও পড়ুন -  Arijit Singh Concert: অরিজিৎ সিংয়ের শো বাতিল ইকোপার্কে, ‘অনুমতি নেওয়া হয়নি’, কেন?

 ছবিতে তাকে একেবারেই লাস্যময়ী লাগছে। এই ছবির লাস্যময়তা যেনো সবকিছুকে একেবারে ছাপিয়ে গিয়েছে। অঙ্গুরী ভাবির এই লুক সকলের নজর কেড়েছে এবং তিনি হয়ে উঠেছেন সোশ্যাল মিডিয়া সেন্সেশন।

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img