35 C
Kolkata
Monday, April 29, 2024

পশ্চিমবঙ্গ সরকারের বড় উপহার উৎসবের মরশুমে, রেশন কার্ডধারীদের

Must Read

 বঙ্গে সামনেই আসতে চলেছে উৎসবের মরশুম।

রয়েছে দুর্গাপুজো, কালীপুজো, দীপাবলি এবং ছটপুজো। এই উৎসবের মরশুমে সাধারণ মানুষের জন্য, বলা ভালো রেশন কার্ডধারীদের জন্য বড় সুখবর জানালো রাজ্য সরকার।

রাজ্যের খাদ্য ও সরবরাহ দপ্তরের পক্ষ থেকে জানানো হয়েছে পুজোর মরশুমে এই বিশেষ সুবিধার কথা। বিশেষ করে দুই ধরনের কার্ডধারী পূজার সময় বিশেষ সুবিধা উপভোগ করতে পারবেন। জানা গিয়েছে এবার থেকে ময়দা, চিনি ও তেল মিলবে বিশেষ ভর্তুকিসহ।

আরও পড়ুন -  Duare Sarkar: জেলাশাসকদের সতর্ক করল নবান্ন, সুবিধা পাইয়ে দেওয়ার নাম করে কোন তোলাবাজি হবে না

আগামী ২৩ সেপ্টেম্বর থেকে ৩০ অক্টোবর পর্যন্ত পুজোর মরশুমে এই বিশেষ ভর্তুকি পাওয়া যাবে। ১ কেজি ভর্তুকিযুক্ত ময়দা পাওয়া যাবে ২৯ টাকায় এবং ১ কেজি ভর্তুকিযুক্ত চিনি পাওয়া যাবে মাত্র ৩২ টাকায়।

আরও পড়ুন -  Aindrila Sharma: একের পর এক লড়াই করছিলেন ঐন্দ্রিলা, এবার ২০ দিনের পর অবসান!

 মিলবে বিভিন্ন তেলে ছাড়। ১ লিটার কাচ্চিঘাণি সরষের তেল ১৬৬ টাকা ও ৫০০ মিলিলিটার ৮৯ টাকায় পাওয়া যাবে। সেখানে পামওয়েল এক লিটার ১৩৮ টাকা ও ৫০০ মিলিলিটার ৭০ টাকায় পাওয়া যাবে। তবে কোন রেশন কার্ডধারীরা উপভোগ করতে পারবেন এই সুবিধা? জানা গিয়েছে, পশ্চিমবঙ্গে যাদের অন্ত্যোদয় অন্নযোজনা (AAY) বা বিশেষ আগ্রাধিকার প্রাপ্ত (SPHH) রেশন কার্ড রয়েছে তারা এই সুবিধা উপভোগ করতে পারবেন।

আরও পড়ুন -  Taliban: নেদারল্যান্ডসের হয়ে কাজ করা ১০ আফগান দোভাষীকে তলব করেছে তালেবান সরকার

Latest News

Urvashi Rautela: ঊর্বশী রাউতেলার ‘গোল্ড ব্র্যালেট’ Look উত্তেজনা ছড়ালেন ইন্টারনেট দুনিয়ায়, অভিনেত্রীর সর্বশেষ ছবি দেখে নিন

Urvashi Rautela: ঊর্বশী রাউতেলার ‘গোল্ড ব্র্যালেট’ Look উত্তেজনা ছড়ালেন ইন্টারনেট দুনিয়ায়, অভিনেত্রীর সর্বশেষ ছবি দেখে নিন।  এই অভিনেত্রী ঊর্বশী রাউতেলা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img