35 C
Kolkata
Monday, April 29, 2024

কোলাপুরের গৃহবধূ কবিতা চাওলা, KBC 14 এর প্রথম কোটিপতি, কে এই কবিতা চাওলা?

Must Read

 ভারতীয় দর্শকদের ব্যাপক পছন্দ রিয়ালিটি শো। সম্প্রতি শুরু হয়েছে কৌন বানেগা ক্রোড়পতি সিজন ১৪।

 একশ্রেণীর দর্শকের কাছে এই রিয়েলিটি শো এর জনপ্রিয়তা একেবারে তুঙ্গে। বেশিরভাগ সময় সাধারণ মানুষ এবং কিছু কিছু সময় সেলিব্রেটিরা হট সিটে বসে বলিউড শাহেনশাহ বিগ বির সাথে খেলার সুযোগ পান। এবার নতুন সিজিন শুরু হতেই প্রথম ক্রোড়পতি হলেন কোলাপুরের গৃহবধূ কবিতা চাওলা।

KBC 14 প্রোমো ভিডিওতে দেখা গিয়েছে মহারাষ্ট্রের কোলাপুরের বাসিন্দা কবিতা চাওলা এই সিজনের প্রথম কোটিপতি হয়েছেন। এই ভিডিও এখন ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে।

আরও পড়ুন -  Shish Mahal: শিষ মহল, আসানসোলে

আসলে কবিতা একজন গৃহিনী এবং এই রিয়েলিটি শোতে তিনি তার ভাগ্য পরীক্ষা করতে এসেছিলেন। তিনি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার সময় বলেছিলেন, “একটা রেকর্ড তৈরি করে ফেললাম। কোন বানেগা ক্রোড়পতি থেকে কোলাপুরের প্রথম মহিলা কোটিপতি হওয়ার স্বপ্ন দেখতাম। কয়েক বছর ধরে নিজের স্বপ্নকে সত্যি করার চেষ্টা করে গিয়েছি। অবশেষে আমার সেই স্বপ্ন সত্যি হলো।”

আরও পড়ুন -  পুতিন গুপ্তহত্যার চেষ্টা থেকে বেঁচে গেলেন

কোলাপুরের গৃহবধূ এই কবিতা চাওলা শুধুমাত্র উচ্চমাধ্যমিকের গণ্ডি পার করেছেন। কিন্তু বাস্তব জীবনে কেবিসি হটসিট থেকে কোটিপতি হয়ে বাড়ি ফিরছেন তিনি। এই প্রসঙ্গে কোটিপতি কবিতা নিজেই বলেছেন, “আমি আলাদাভাবে কোনো বই বা চ্যানেল দেখে প্রস্তুতি নিয়নি।

ছেলেকে পড়ানোর সময় বইগুলো ভালোভাবে পড়তাম। গুরুত্বপূর্ণ জিনিসগুলিকে হাইলাইট করে রাখতাম। সেই সঙ্গে কেবিসির প্রতিটি সিজন দেখে বোঝার চেষ্টা করতাম কি ধরনের প্রশ্নের সম্মুখীন হতে হবে। যেটুকু আমি পড়েছি সেখান থেকেই জয়ী হয়েছি।”

আরও পড়ুন -  ভারী বৃষ্টির সম্ভাবনা, সতর্ক করল হাওয়া অফিস, দক্ষিণবঙ্গে বর্ষা প্রবেশ করেছে

 উল্লেখ্য, ১ কোটি জেতার পর এবার ৭.৫ কোটি টাকা জেতার লক্ষ্যে প্রস্তুতি নেবেন কোলাপুরের গৃহবধূ কবিতা চাওলা। এই প্রসঙ্গে তিনি বলেছেন, “এই বছর ঈশ্বর আমার স্বপ্ন পূরণ করেছেন। এই টাকা দিয়ে ছেলেকে উচ্চশিক্ষায় শিক্ষিত করব। এরপর আমি যদি ৭.৫ কোটি টাকা জিততে পারি তাহলে নিজের বাংলো তৈরি করব এবং বিশ্ব ভ্রমণ করব।”

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img