37 C
Kolkata
Friday, May 3, 2024

সামনে আসল পোস্টার, সেক্রেড গেম খ্যাত এশিকা দে, রানু মণ্ডল চরিত্রে অভিনয় করবেন

Must Read

 রোজের রুটি-রুজি রানাঘাট স্টেশনই ছিল তার কাছে। অতীন্দ্র চক্রবর্তীর উদ্যোগেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সাধারনদের মাঝে পরিচিতি পান রানু মন্ডল।

সোশ্যাল মিডিয়ার পাতায় লতাকন্ঠী হিসেবেই প্রথমে ভাইরাল হয়েছিলেন রানু মন্ডল। গলায় ‘এক পেয়ার কা নাগমা হ্যায়’ গানটি তুমুল ভাইরাল হয়েছিল।

বলিউডের হিমেশ রেশ্মিয়া তাকে দিয়ে নিজের কথায় ও সুরে গানও গাইয়াছিলেন। পরবর্তীকালে সাময়িক অহংকার ও পরিস্থিতির ফেরে নিজের পুরনো জায়গাতেই ফিরে এসেছেন রানু মন্ডল।

আরও পড়ুন -  এখনও দেখতে এত সুন্দর, মনে আছে লাল দোপাট্টা অভিনেত্রীর কথা? সুন্দর ছবি নায়িকার, ৩০ বছর পরেও

 কয়েকমাস ধরেই রানু মন্ডলের আসন্ন বায়োপিক নিয়ে চর্চা চলছে মিডিয়াতে। সম্প্রতি ঋষিকেশ মন্ডল পরিচালিত সেই বায়োপিকের পোস্টার মুক্তি পেয়েছে। পোস্টার মুক্তি পাওয়ার পর থেকেই এই ছবি নিয়ে চর্চা তুঙ্গে মিডিয়ামহলে। মুক্তি পেল ছবিতে রানু মন্ডল হিসেবে ঈশিকা দের লুকও। ছবিতে রানু মন্ডলের চরিত্রে অভিনয়ের জন্য প্রায় ১০ কেজি ওজন কমিয়েছেন অভিনেত্রী। হিমেশ রেশমিয়া এই ছবিতে আছেন কিনা তা  এখনো পর্যন্ত ঘোষণা করা হয়নি।

আরও পড়ুন -  Actor Shiv Kumar Subrahmanyam: বলিউড অভিনেতা শিব কুমার সুব্রহ্মণ্যম প্রয়াত

এখানে রানু মন্ডলের সঙ্গীতের যাত্রাকেই মূলত পর্দায় তুলে ধরা হবে। মাঝে শোনা গিয়েছিল এই বায়োপিক ‘মিস রানু মারিয়া’ নামেই প্রকাশ পাবে। সম্প্রতি পোস্টার মুক্তি পাওয়ার পর দেখা গিয়েছে যে গানের হাত ধরে সোশ্যাল মিডিয়ার পাতায় পরিচিতি পেতে শুরু করেছিলেন, সেই গানের নাম অনুযায়ী এই ছবির নাম রাখা হয়েছে ‘এক পেয়ার কা নাগমা হ্যায়’। লতা মঙ্গেশকরের এই গান দিয়েই তার পরিচিতির সূত্রপাত।

আরও পড়ুন -  Indian Cricketer: খুনের মামলা থেকে মুক্তি পেলেন নভজ্যোৎ সিং সিধু, অবশেষে স্বস্তি

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img