32 C
Kolkata
Friday, May 3, 2024

Giorgia Andriani: আরবাজ খানের বান্ধবী জর্জিয়া, বিমানবন্দরে পৌঁছলেন এই টপ পরে, ভক্তদের উড়ল হুঁশ

Must Read

আরবাজ খান বলিউডের জনপ্রিয় একটি নাম।

 ইন্ডাস্ট্রিতে তার যে একটা আলাদা পরিচিতি রয়েছে, তা বলাই বাহুল্য। মালাইকা আরোরার সাথে দীর্ঘ সম্পর্কের পর বিয়ে করেছিলেন তারা। তবে তাদের বিবাহিত জীবনে বিচ্ছেদ ঘটেছে অনেকদিনই।

মালাইকা আরোরা আপাতত অর্জুন কাপুরের সাথে চুটিয়ে প্রেম করছেন, সময় কাটাচ্ছেন একান্তে। আরবাজ খানও প্রেম করছেন তার সুন্দরী প্রেমিকা জর্জিয়া এন্দ্রেয়ানির সাথে। উল্লেখ্য, তিনি মডেল হওয়ার পাশাপাশি একজন অভিনেত্রীও।

আরও পড়ুন -  গোলাপী WhatsApp আপডেট করবেন না, মারত্মক বিপদ রয়েছে

জর্জিয়া এন্দ্রেয়ানি সোশ্যাল মিডিয়ার পাতায় ভীষণভাবে সক্রিয়। প্রায়ই একাধিক ছবি কিংবা ভিডিও শেয়ার করে থাকেন নেটমাধ্যমে। তিনি যথেষ্ট বোল্ড একজন মডেল-অভিনেত্রী, সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই জানা যায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় পাপারাজিৎদের দ্বারা ভাইরাল হওয়া বেশ কয়েকটি ছবির সূত্র ধরেই নেটনাগরিকদের মাঝে চর্চার আলোয় জর্জিয়া। মুম্বাই এয়ারপোর্টে বোল্ড লুকে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন জর্জিয়া। সেই ছবিগুলি মুহূর্তে গোটা নেটদুনিয়ার পারদ চড়িয়েছে।

আরও পড়ুন -  Esha Deol, মা হওয়ার পরও এখনও থামছে না, ফিটনেস এখনও অটুট!

ছোট-বড় কোন তারকারাই পাপারাজিৎদের হাত থেকে মুক্তি পান না। তাদের চোখ গোটা মুম্বাই শহর জুড়ে ঘুরে বেড়াচ্ছে। সম্প্রতি সেই চোখেই ধরা পড়েছেন আরবাজ প্রেমিকা। মুম্বাই এয়ারপোর্টে ঢোকার সময়ই দেখা মিলেছে। তার পরনে লো-ওয়েস্ট জিন্স ও সাদা ডিপ নেক ক্রপ টপ ছিল। সাজ পূরণ করার জন্য হালকা মেকাপে, খোলা চুলে ছিলেন তিনি। সাথে পরেছিলেন একটি ফ্ল্যাট চটিও।

আরও পড়ুন -  বোল্ডনেসের মাত্রা ছাড়ালেন Aliya Naaz, ‘ড্যামেজড’ সিরিজে, ঘুম উড়েছে এক ঝলকে, Video Watch

এয়ারপোর্টে পাপারাজিৎদের দেখে এড়িয়ে যাননি তিনি। সম্ভবত মুম্বাইতে আরবাজ খানের কাছেই এসেছিলেন তিনি। আপাতত অভিনেত্রীর এই এয়ারপোর্ট লুক ছিল বেশ রিভিলিং।

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img