Viral: শ্যালিকাকে আচমকা চুম্বন নতুন বরের, বিয়ে করতে এসে

Published By: Khabar India Online | Published On:

 বিয়ে হয়ে গিয়েছে, নতুন দম্পতি বসে আছে, পালা মিষ্টি মুখের। শ্যালিকা এসেছে নতুন জামাইবাবুর মুখর মিষ্টি তুলে দেবে।

ঠিক তখনই হয়েছে এই কাণ্ড। জামাই বাবু অঘটন করে বসে শ্যালিকার সঙ্গে।

কিছু হিন্দি প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজের কনটেন্টে দেখানো হয়, টিচার ছাত্রের অসামাজিক সম্পর্ক বা বিক্রেতার সঙ্গে ক্রেতার রোম্যান্স কিংবা শ্যালিকার সঙ্গে জামাইবাবুর গরম সম্পর্ক।

আরও পড়ুন -  মিশন অলিম্পিক সেল মার্কিন যুক্তরাষ্ট্রে বজরঙ্গ পুনিয়ার এক মাসের প্রশিক্ষণ শিবিরে অংশগ্রহণের প্রস্তাব অনুমোদন করেছে

কিছু মানুষ এই ধরনের সিরিজ বেশি উপভোগ করেন, সেই তাদের হাতে যদি এমন রিয়েল ভিডিও আসে, নতুন বর তার বউকে ফেলে শ্যালিকার হাত টেনে চুমু খাচ্ছে, সেটি তো ভাইরাল হবেই (viral video)।

 দেখা যাচ্ছে, নতুন বিয়ে করা দম্পতি বসে। শ্যালিকা এসেছে মিষ্টি নিয়ে। জামাইবাবুর মুখে মিষ্টি দিতে প্রথমে সে মুখ ঘুরিয়ে নেয়, এমন ভাবে মিষ্টিটি নিতে যায় যে শ্যালিকা জামাইবাবুর গায়ে হুমড়ি খেয়ে পড়ে আর জামাইবাবু সেই ফাঁকে টুকুস করে চুমু দিয়ে দেয়। নতুন বউয়ের ব্যাপারটা একদম পছন্দ হয়নি। সে মুখ বেকিয়ে চুপ করে অন্য দিকে তাকায়, মানে ফুলশয্যার রাতে গল্প আছে।

আরও পড়ুন -  ডিজিটাল ইন্ডিয়ায় আরও একটি সাফল্য : স্বাস্থ্য মন্ত্রকের 'ই-সঞ্জীবনী' টেলি-মেডিসিন পরিষেবায় রেকর্ড ২ লক্ষ টেলি-পরামর্শ

ভিডিওটি কিন্তু ভাইরাল হয়ে গিয়েছে ইতিমধ্যে। অনেকেই দেখে কমেন্ট করেছেন, লাকি বর, কেউ বলেছে – ডবল ধামাল, কেউ বলেছেন, সেরা সুযোগ, কেউ লিখেছেন, ভাগ্যবান ছেলে… ইত্যাদি।

 

View this post on Instagram

 

A post shared by Bhutni_ke (@bhutni_ke_memes)