29 C
Kolkata
Sunday, May 12, 2024

Dev-Mouni Romance: দেবকে জড়িয়ে ধরলেন মৌনি রায়, মুখ ভার রুক্মিণীর

Must Read

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ডান্স রিয়্যালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ৩’। বাংলা রিয়্যালিটি শোয়ের মঞ্চেই উপস্থিত থাকতে চলেছেন মৌনি রায়।

সম্প্রতি ‘ব্রহ্মাস্ত্র’এ রণবীর কাপুরের অন্ধকারের রানি জুনুনের চরিত্রে বড়পর্দায় দেখা মিলেছে কোচবিহারের মেয়ে মৌনির।

হিন্দি টেলিভিশন জগতের এই ‘নাগিন’কেই এবার দেখা গেল ডান্স ডান্স জুনিয়রের স্টেজে। ‘মন মানে না’ গানের তালেই রুক্মিণী মৈত্রর সামনে দেবকে জড়িয়ে ধরলেন। মুখ ভার রুক্মিণী মৈত্রর।

আরও পড়ুন -  Urfi Javed: গোপনাঙ্গ ঢাকা প্রজাপতি দিয়ে, উরফি চিনতে পারলেন না নিজেকেই!

 বাংলায় অনুষ্ঠিত সমস্ত রিয়্যালিটি শো গুলোই নিজেদের একটা আলাদা জায়গা তৈরি করে নিয়েছে এই গোটা ইন্ডাস্ট্রিতে।

 ডান্স ডান্স জুনিয়রে মৌনির আবির্ভাব যে বেশ সাড়া ফেলেছে এই শোয়ের দর্শকদের মাঝে। সম্ভবত চলতি সপ্তাহেই পর্দায় দেখা মিলবে মৌনি রায়ের।

সাম্প্রতিক ভাইরাল হওয়া প্রোমোতে দেব-কোয়েল অভিনীত হিট ছবি ‘মন মানে না’র টাইটেল ট্রাকে এই রিয়্যালিটি শোয়ের মঞ্চেই দুর্দান্ত পারফর্ম্যান্স দিলেন দেব ও মৌনি।

আরও পড়ুন -  Dev-Megha: পিলুর সঙ্গে ভরপুর রোমান্স দেবের গঙ্গাবক্ষে, ভিডিও ভাইরাল

 নাচের তালেই অভিনেত্রী পিছন থেকে এসে দেবকে জড়িয়ে ধরেছিলেন, তা অবশ্য প্রোমো দেখেই স্পষ্ট হয়েছে সকলের কাছে। স্টেজে নিজের প্রেমিককে অন্য কারোর সাথে দেখে কিছুটা হলেও নাক লাল হয়েছিল রুক্মিণী মৈত্রর। একথা যে মজার ছলেই মিডিয়াতে রটেছে।

উল্লেখ্য ‘ডান্স ডান্স জুনিয়র’এর এই সিজনে বিচারকের আসনে দেব, রুক্মিণীর পাশাপাশি রয়েছেন মনামী ঘোষও। মনামী একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি, একজন ভালো নৃত্যশিল্পী। এছাড়াও গুরু হিসেবে রয়েছেন দীপান্বিতা রক্ষিত, তৃণা সাহা এবং অভিষেক বোস। এই সিজনে সঞ্চালনার দায়িত্বে রয়েছেন রোহান ভট্টাচার্য। খুব অল্পদিনের মধ্যেই এই রিয়্যালিটি শো মানুষের মনে জায়গা করে নিয়েছে।

Latest News

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি।  ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img