39 C
Kolkata
Friday, May 3, 2024

নিধি ভানুশালী আয়নার সামনে কাপড় খুলে পোজ দিলেন, ছবি প্রকাশ্যে আসতেই চর্চা

Must Read

নিধি ভানুশালী টেলিভিশন জগতের অন্যতম পরিচিত মুখ। তারক মেহেতা পরিচালিত ‘উল্টা চশমা’তে অভিনয় করতে দেখা গিয়েছিল এই অভিনেত্রীকে।

 ২০১২ সাল থেকে টেলিভিশন জগতের সাথে যুক্ত রয়েছেন। কমেডি শোতে আত্মারাম ভিদের মেয়ে সোনুর চরিত্রে দেখা মিলত। বর্তমানে সেই চরিত্রে অভিনয় করেন পালক সিধওয়াল। ২০১২-২০১৯ পর্যন্ত এই শোতে উল্লেখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। ‘উল্টা চশমা’ শোটি দর্শকমহলে অভিনেত্রীকে এক বিপুল পরিচিতি এনে দিয়েছিল। ‘উল্টা চশমা’তে আগেকার যে সমস্ত অভিনেতাদের এখন আর দেখা যায় না, তারাও দর্শকদের মনে রয়ে গেছেন এখনো। নিধি ভানুশালী তাদের মধ্যে অন্যতম।

আরও পড়ুন -  সুস্পষ্টভাবে করোনায় আক্রান্তের সংখ্যা মোট আক্রান্তের ৫ শতাংশের কম

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই অ্যাক্টিভ থাকতে দেখা যায় নিধিকে। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকে নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়, যা তার অনুরাগীদের মাঝে ও সমগ্র নেটদুনিয়ার কাছে পৌঁছে যায় নিমেষে। বর্তমানের অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি যথেষ্ট বোল্ড। এই মুহূর্তে নিধি তার শেয়ার করা একটি পুরনো বোল্ড ছবির সূত্র ধরেই চর্চায় উঠে এসেছেন।

আরও পড়ুন -  Subhashree Ganguly: খোলামেলা পোশাকে ঝড় তুললেন শুভশ্রী, ফিল্মফেয়ারে

অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি পছন্দ করেন ঘুরে বেড়াতে। কয়েকদিন আগেই মালয়েশিয়া থেকে ঘুরে এসেছেন নিধি ভানুশালী। তার একাধিক ঝলক অবশ্য তার সোশ্যাল মিডিয়ার পাতাতে চোখ রাখলেই মিলবে।

সেখানে কাটানো একাধিক মুহূর্তের ছবি তুলে ধরেছেন অভিনেত্রী। সেই ঘুরতে যাওয়ার ঝলক যে আপাতত ভাইরাল তার অগণিত ভক্তমহলে।

সোশ্যাল মিডিয়ার পাতায় তার অনুরাগীর সংখ্যা নেহাতই কম নয়। তার বানানো বেশিরভাগ ইনস্টারিল ভিডিওর ভিউজ মিলিয়ন ছুঁয়ে যায়। এই মুহূর্তে নিজের যে ছবির সূত্র ধরে চর্চায় নিধি, সেখানে আয়নার সামনে দাঁড়িয়েই মোবাইল দিয়ে নিজের বোল্ড লুকের ছবি তুলতে দেখা গিয়েছে তাকে। ছবিতে রঙিন বিকিনিতেই দেখা মিলেছে অভিনেত্রীর। সাজ পুরণের জন্য নীল রঙের শার্টও পড়তে দেখা গিয়েছিল তাকে। উল্লেখ্য, এর আগেও অভিনেত্রীর এই ছবিটি একাধিকবার ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

আরও পড়ুন -  স্ত্রীকে তুলে দিচ্ছে খোদ স্বামী পর পুরুষের হাতে

Latest News

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img