28 C
Kolkata
Wednesday, May 22, 2024

Bollywood: যে জনপ্রিয় নায়িকারা সাহসী দৃশ্যে নিপুণ, বলিউডে

Must Read

চিত্রনাট্যের প্রয়োজন বড় পর্দা অথবা ছোট পর্দায় ঘনিষ্ঠ দৃশ্যের অবতারণা ঘটেই। এখন ওটিটিতে রিলিজ হওয়া প্রজেক্টগুলিতেও বিশেষ স্থান দখল করেছে যৌনতা।

যৌনদৃশ্য দেখে অনেকেই সমালোচনা করেন। যৌন দৃশ্যে অভিনয় করা সহজ নয়। এই ধরনের দৃশ্যে অভিনয় করতে দরকার হয় মানসিক প্রস্তুতির। বলিউডে ইমরান হাশমি (Emraan Hasmi) সিরিয়াল কিসার। নায়িকাদের মধ্যে অনেকেই আছেন যাঁরা যৌন দৃশ্যে অত্যন্ত নিপুণ।

প্রথমেই বলা উচিত রেখার কথা। ‘উৎসব’ ফিল্মে নবাগত শেখর সুমন (Shekhar Suman)এর সঙ্গে অত্যন্ত নিপুণ ভাবে যৌন দৃশ্য ফুটিয়ে তুলেছিলেন।

আরও পড়ুন -  Hill Girl Called: হড়পা বানে নদীর জল থেকে মৃতদেহ খুঁজে বার করতে ডাক পড়লো, পাহাড়ি কন্যার

বর্তমান যুগে হয়তো সেই দৃশ্য অতটা সাহসী নাও লাগতে পারে। কিন্তু সেই সময় একজন নবাগত নায়কের সাথে এই ধরনের দৃশ্য ফুটিয়ে তোলা ছিল যথেষ্ট কঠিন।

‘দ্য ডার্টি পিকচার’ এ বিদ্যা বালন (Vidya Balan) ভেঙেছিলেন পাশের বাড়ির মেয়ের ইমেজ। নাসিরুদ্দিন শাহ (Nasiruddin Shah)র সঙ্গে যৌন দৃশ্যে তিনি ছিলেন অত্যন্ত সাবলীল।

2004 সালে নির্মিত ফিল্ম ‘মার্ডার’ এ সাহসী যৌন দৃশ্যে মল্লিকা শেরাওয়াত (Mallika Sherawat)এর অভিনয় একইসঙ্গে তাঁকে প্রশংসিত ও সমালোচিত করেছিল।

আরও পড়ুন -  পোস্ট অফিসের এই স্কিম লাভজনক হতে পারে, ব্যাঙ্ক ফিক্সড ডিপোজিটের চেয়ে বেশি সুদ পাবেন

 নির্মিত ফিল্ম ‘জুলি’ তে নেহা ধুপিয়া (Neha Dhupia) অভিনয় করেছিলেন এক বারবণিতার ভূমিকায়।

ফিল্মে একাধিক যৌন দৃশ্যে নেহা অত্যন্ত সাবলীল ছিলেন। ফিল্মটি বক্স অফিসে ফ্লপ হয়েছিল।

বঙ্গতনয়া হয়েও বিপাশা বসু (Bipasha Basu) কিন্তু বরাবর বোল্ড। ‘জিসম’ এ জন আব্রাহাম (John Abraham)এর সঙ্গে অত্যন্ত সাহসী দৃশ্যে অভিনয় করেছিলেন বিপাশা। বিপাশা অভিনীত ফিল্ম মানেই তাতে যৌন দৃশ্য থাকা প্রায় ট্রেন্ড হয়ে গেছিল।

আরও পড়ুন -  ৫.৬ মাত্রার ভূমিকম্প আন্দামান দীপপুঞ্জে

Latest News

Bullet Train: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়!

বুলেট ট্রেন: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়! ভারতীয় রেলের উন্নতিতে নতুন অধ্যায়! দ্রুতগামী ট্রেনের মাধ্যমে যাত্রীদের সময় বাঁচাতে দীর্ঘদিন ধরে কাজ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img