34 C
Kolkata
Sunday, April 28, 2024

Mrunal Thakur: মা হতে চান ম্রুনাল ঠাকুর বিয়ে না করেই, জানালেন অভিনেত্রী

Must Read

ম্রুনাল ঠাকুর বিনোদন জগতের অন্যতম পরিচিত মুখ। টেলিভিশন দিয়ে অভিনয় জীবন শুরু করলেও বর্তমানে তিনি বড়পর্দার অভিনেত্রী।

জনপ্রিয় ধারাবাহিক ‘মুঝসে কুছ কেহেতি ….. ইয়ে খামোশিয়া’ দিয়েই নিজের অভিনয়ের কেরিয়ার শুরু করেছিলেন ম্রুনাল। ‘কুমকুম ভাগ্য’তেও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলেছিল তার। পরবর্তীকালে বড়পর্দায় সুযোগ পেয়ে যান তিনি। ‘সুপার ৩০’, ‘বাটলা হাউজ’এ অভিনয় করেই দর্শকদের মাঝে একটা আলাদা পরিচিতি তৈরি করে ফেলেন তিনি। চলতি বছরেই দক্ষিণী ইন্ডাস্ট্রিতে ‘সীতা রামান’ দিয়েই ডেবিউ করেছেন অভিনেত্রী।

আরও পড়ুন -  Sara Ali Khan: সারা আলি খান বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন, সাইফ আলি খানের জামাই এই ক্রিকেটার হতে চলেছেন

সম্প্রতি অভিনেত্রীর একটি বক্তব্য ভাইরাল হয়েছে যেখানে পিলগাঁওকরকে বাম্বলের সিরিজ ‘ডেটিং দিস নাইট’ ৩০’এর দশকে ডেটিং কেমন ছিল সে বিষয়ে কথা বলতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। সেদিন তার পাশাপাশি সেই শোয়ে উপস্থিত ছিলেন শ্রিয়াও। অভিনেত্রী নিজের জীবনসঙ্গীর মধ্যে তিনি কি কি গুন দেখতে চান!

সে বিষয়েও মন্তব্য করেছেন। কথা অনুযায়ী, তিনি যার সাথে সারাটা জীবন কাটাবেন তার অবশ্যই ভালোভাবে তাকে চিনতে হবে। তার সম্বন্ধে, তার শিকরটা ঠিক কোথায়? তা জানাটা ভীষণভাবে জরুরী। এও বলেন, এই নিরাপত্তাহীনতার সমাজে তিনি একজন নিরাপদ মানুষকে তার পাশে পেতে চান।

আরও পড়ুন -  Aryan Khan: বৃহস্পতিবার ফের শুনানি, শাহরুখ পুত্র আরিয়ান খান

অভিনেত্রীর কথায় তার মাঝে মাঝে মনে হয় তিনি মা হতে চান। তার জন্য তিনি যে বিয়ে করাটাকে প্রয়োজনীয় বলে মনে করেন না সেকথা স্পষ্ট। তার কথায় তিনি নিজের ডিম হিমায়িত করে রাখতে চান। তিনি যদি পরবর্তীকালে সিঙ্গেল মা হতে চান তাহলে সেক্ষেত্রে ব্যাপারটা তার কাছে একান্তই ব্যক্তিগত। শ্রিয়া ডিম হিমায়িত করে রাখার ব্যাপারটা একেবারেই ভালোভাবে দেখেন না। বাজে শক্তি হিসেবেই তাকে সংজ্ঞায়িত করেছেন তিনি। সম্প্রতি উপরোক্ত প্রসঙ্গে তাদের এই মন্তব্য প্রকাশ্যে আসতেই অবাক হয়েছেন মানুষ।

আরও পড়ুন -  স্পর্শ করেছিলেন এই দক্ষিনী অভিনেতা নাচতে নাচতে তামান্না ভাটিয়াকে, গাড় লাল টাইট পোশাকে এই ফিগার দেখালেন

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img