31 C
Kolkata
Friday, May 17, 2024

এই সুন্দরী অভিনেত্রী মানুষের হুঁশ উড়িয়ে দিলেন, কালো পোশাক, লাগছিল সুপার হট

Must Read

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ড, একই মুদ্রার এপিঠ-ওপিঠ।

 সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন সম্পর্কের গুঞ্জন ট্রেন্ডিং হয়ে ওঠে। আবার কখনও কখনও ভাইরাল হয় বিভিন্ন তারকাদের ছবি। তারকারা প্রায় প্রতিটি মুহূর্ত পাপারাৎজিদের ক্যামেরার নজরে থাকেন।

ঘর থেকে বের হলেই পাপারাজ্জিদের সম্মুখীন হয়। বলিউড সুন্দরীরা বেশিরভাগ সময় বিভিন্ন ডিজাইনার পোশাক পরে ক্যামেরার সম্মুখীন হন। বলি জগতে বোল্ড অবতারে কাজ করে যেই অভিনেত্রী সকলের হুঁশ উড়িয়ে দিয়েছিলেন তিনি হলেন রাধিকা আপ্তে।

আরও পড়ুন -  Viral: বাতকর্ম বিক্রি করে মোটা টাকা উপার্জন তরুণীর, রোজগার শুনে অবাক হবেন

 সকলেই অবশ্যই রাধিকা আপ্তে নামের সাথে খুব পরিচিত। একাধিক সিনেমা সুপারহিট হয়েছিল। তাঁর বোল্ড লুক দেখে প্রেমে পড়েছেন লাখ লাখ পুরুষ। আবার তাঁর লাস্যময়ী এক্সপ্রেশনের জাদুতে রাতের ঘুম উড়েছে অনেক নেটিজেনের। সম্প্রতি এই অভিনেত্রীর একটি নতুন সিনেমা রিলিজ করছে যার ট্রেলার লঞ্চ ইভেন্টে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী।

আরও পড়ুন -  সতর্ক বার্তা হাওয়া অফিসের, বৃষ্টি হবে আগামী বেশ কয়েকদিন

অভিনেত্রী রাধিকা আপ্তে সম্প্রতি ‘বিক্রম ভেধা’ সিনেমার ট্রেলার লঞ্চ ইভেন্টে উপস্থিত হয়েছিলেন। এইদিন অভিনেত্রীকে যে ব্যাপক সুন্দরী লাগছিল, তা আলাদাভাবে বলার কোনো দরকার পড়ে না। এই বিশেষ অনুষ্ঠানে, রাধিকা সাদা কালো রঙের স্কার্টের সাথে একটি ম্যাচিং ব্র্যালেট পরেছিলেন। এই ডিপ নেক ব্র্যালেটে অভিনেত্রীর লুক ছিল বেশ সাহসী, যা ফ্যানদের হুঁশ উড়িয়ে দিয়েছিল। তাঁর এই বোল্ড রূপ দিয়ে মানুষের মন জয় করে নিয়েছেন।

আরও পড়ুন -  পশ্চিমবঙ্গ খাদি, তাঁতবস্ত্র ও হস্তশিল্প মেলা-২০২৩

প্রসঙ্গত উল্লেখ্য, ‘বিক্রম ভেধা’ একটি অ্যাকশন মুভি যা একই নামের ২০১৭ সালের তামিল ছবির অফিসিয়াল হিন্দি রিমেক। ছবিটি ৩০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। এই সিনেমায় রাধিকা ছাড়াও মুখ্য চরিত্রে অভিনয় করছেন হৃত্বিক রোশন ও সাইফ আলী খান।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img