32 C
Kolkata
Friday, May 10, 2024

ঠোঁটে ঠোঁট রেখে কিস করেছিলেন মহেশ ভাট, নিজের মেয়ের, অবাক হবেন কারণ শুনলে

Must Read

 মাঝে মাঝেই বলি টাউনে বিভিন্ন সম্পর্কের বিতর্ক চর্চার কেন্দ্রবিন্দুতে আসে।

বিতর্কের চোরাগলিতে অনেকবারই আটকে গিয়েছিলেন বিখ্যাত সিনেমা পরিচালক মহেশ ভাট। তাঁর পরিচালিত একাধিক সিনেমা সুপারহিট হলেও, নিজের ব্যক্তিগত জীবনে অনেক বিতর্কের শরিক তিনি। একটি বিতর্ক হল নিজের মেয়েকে চুমু খাওয়া এবং অনক্যামেরা তাঁকে বিয়ে করার ইচ্ছা প্রকাশ করা। শুনে অবাক লাগলেও, এমনটাই সত্যি হয়েছিল।

আরও পড়ুন -  বিজেপি–র তৃতীয় ও চতুর্থ দফার প্রার্থী তালিকা

মহেশ ভাটের সর্বজ্যেষ্ঠ কন্যা পূজা ভাটের কথা বলা হচ্ছে। ছোট থেকেই বাবা মহেশ ভাটের সাথে বেশ নিবিড় সম্পর্ক ছিল তার। একসাথে অনেক সিনেমাতেই পরিচালনার কাজ করেছেন।

 মেয়ের সাথে এমনই সম্পর্ক ছিল যে মহেশ ভাট একটি ম্যাগাজিনের শুটিংয়ে মেয়ে পূজা ভাটকে কোলে বসিয়ে ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেয়েছিলেন। সাক্ষাৎকারে বলেছিলেন, “পূজা যদি আমার মেয়ে না হতো, তাহলে ওকে বিয়ে করতে কোনো সমস্যা হতো না।”

আরও পড়ুন -  Karishma ও Akshay-র হানিমুন রোম্যান্সের ভিডিও আলোড়ন সৃষ্টি করেছে ইউটিউবে, ভক্তরা দেখে ঘামছে

৮০ এর দশকে ম্যাগাজিনের কভারে বাবা মেয়ের চুমুর দৃশ্য দেখে আঁতকে উঠেছিল আট থেকে আশি।  সমালোচনার ঝড় উঠেছিল দেশজুড়ে। শেষপর্যন্ত প্রাণ সংশয় এর হুমকি পেয়ে মহেশ ভাট গোটা ঘটনার জন্য সংবাদ মাধ্যমের সামনে ক্ষমা চেয়ে নিয়েছিলেন। তবে সেই বিতর্কের রেশ এখনও কাটেনি।

আরও পড়ুন -  David Warner: ডেভিড ওয়ার্নারে ‘পাঠান’ লুক, ইনস্টাগ্রামে ভাইরাল, অবিকল শাহরুখ খান

মহেশ ভাট বা পূজা ভাটের প্রসঙ্গ এলেই সেই ম্যাগাজিন কভারের কথা সবার আগে উঠে।

প্রসঙ্গত উল্লেখ্য, মহেশ ভাট বিয়ে করেছিলেন তার প্রেমিকা কিরণ ভাটকে। বিয়ের পর এই দম্পতির দুটি সন্তান হয়, রাহুল ভাট এবং পূজা ভাট। খবর অনুযায়ী, বিয়ের পরপরই পারভীন বাবির সঙ্গে মহেশ ভাটের সম্পর্ক শুরু হয়। এইজন্য কিরণের সাথে সম্পর্ক ছিন্ন হয় মহেশের।

Latest News

Weather Forecast: বৃষ্টির সাথে বইবে ঝোড়ো বাতাস বিকেলে, আজকে কেমন থাকবে আবহাওয়া?

Weather Forecast: বৃষ্টির সাথে বইবে ঝোড়ো বাতাস বিকেলে, আজকে কেমন থাকবে আবহাওয়া? কার্যত প্রবল গরমে হাঁসফাঁস অবস্থা রাজ্যবাসীর। স্বস্তির খবর একটাই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img