37 C
Kolkata
Friday, May 17, 2024

বিগবস ১৬ তম সিজনে চর্চিত অভিনেত্রী নুসরত, অংশগ্রহণ করছেন

Must Read

সিনেমা, সিরিয়াল ও ওয়েব সিরিজের পাশাপাশি আজকাল দর্শকদের মনে ধরেছে বিভিন্ন ধরনের রিয়েলিটি শো।

সালমান খান পরিচালিত “বিগ বস” রিয়েলিটি শো বর্তমানে ব্যাপকভাবে জনপ্রিয়। আবার শুরু হতে চলেছে এই বিতর্কিত ও ব্যাপক জনপ্রিয় টিভি শো বিগ বস। এইটা বিগবসের ১৬ তম সিজন। সম্ভবত আগামী ১৬ অক্টোবর থেকে শুরু হতে চলেছে। আপনি একটি খবর শুনলে অবাক হবেন, এই নতুন বিগবস এর সিজনে অংশগ্রহণ করতে চলেছেন এক জনপ্রিয় টলিউড অভিনেত্রী।

আরও পড়ুন -  চটজলদি সহজ উপায়ে ঝিনুক পিঠে, এই শীতে

টলি পাড়ার চর্চিত অভিনেত্রী এবং তৃণমূল সাংসদ নুসরাত জাহান এবার হয়তো বিগ বসের মঞ্চে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করতে চলেছেন। এমনটাই শোনা যাচ্ছে টলি পাড়ার অন্দরে। এই প্রসঙ্গে সাংসদের সাথে কথা হলে জানা গিয়েছে, তিনি বলেছেন, “এই বিষয়ে এখনো কিছু বলতে চাই না। যা বলার চ্যানেল কর্তৃপক্ষ জানাবেন।” আসলে এই মুহূর্তে পারিশ্রমিক নিয়ে অভিনেত্রীর সঙ্গে কথা চলছে।

আরও পড়ুন -  Finland: হিলারির সমর্থন, ফিনল্যান্ডের প্রধানমন্ত্রীকে, সমালোচনা হচ্ছে নাচ নিয়ে

প্রসঙ্গত উল্লেখ্য, সম্প্রতি নুসরত যশ পুত্র ঈশান এক বছরে পা দিয়েছে। বেশ ধুমধাম করেই সেলিব্রেট করেছে এই তারকা জুটি। টি সিরিজের দিব্যকৌশল কুমারের সঙ্গে একটি ছবিতে অভিনয় করার জন্য মুম্বাই পাড়ি দিয়েছেন যশ দাশগুপ্ত। শুটিং শুরু হয়ে গিয়েছে। নুসরাত যদি বিগবসে যোগদান করেন তাহলে তিনিও আপাতত মুম্বাইতেই থাকবেন। তাহলে পাকাপাকিভাবেই কি কলকাতা ছাড়ছে এই তারকা জুটি?

আরও পড়ুন -  Umpiring: আইপিএলে আম্পায়ারিংয়ের মান নিয়ে বিতর্ক সৃষ্টি হয়েছে

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img