34 C
Kolkata
Sunday, May 5, 2024

উদ্ধার বান্ডিল বান্ডিল টাকা, এই তৃণমূল নেতার বাড়ি থেকে, সিবিআই গ্রেফতার করল

Must Read

রাজ্য রাজনীতি উত্তাল হয়ে রয়েছে তৃণমূল নেতাদের সম্পত্তির হিসাব দেখে। প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে বিপুল পরিমাণে ধনসম্পত্তি উদ্ধার হয়।

 জেল খাটতে হচ্ছে জনপ্রিয় নেতাকে। রাজ্যের এই হেভিওয়েট নেতার গ্রেপ্তারির রেশ কাটতে না কাটতেই ফের আরেক তৃণমূল নেতার বাড়ি থেকে উদ্ধার বান্ডিল বান্ডিল টাকা। গতকাল হালিশহর পুরসভার চেয়ারম্যান এবং তৃণমূল নেতা রাজু সাহানির রিসোর্ট ও লাগোয়া বাড়ি থেকে ৮০ লক্ষ টাকা নগদ এবং কোটি কোটি টাকার সম্পত্তির নথি উদ্ধার করেছে সিবিআই। একটি দেশি আগ্নেয়াস্ত্র ও কয়েক রাউন্ড কার্তুজ উদ্ধার হয়েছে।

আরও পড়ুন -  Anubrata Mondal: আগামী ৪ দিন সিবিআই হেফাজতেই থাকবেন, বীরভূমের প্রভাবশালী তৃণমূল নেতা কেষ্ট মন্ডল

সিবিআই সূত্রে দাবি, ধৃত তৃণমূল নেতা রাজু সাহানি দীর্ঘদিন ধরেই ছিল ওয়াচ লিস্টে। চিট ফান্ডের সাথে বারংবার নাম জড়িয়েছেন এই নেতা।

সুবিধা পাইয়ে দেওয়ার কথা বলে বর্ধমান সানমার্গ ওয়েলফেয়ার অর্গানাইজেশন চিট ফান্ড থেকে প্রচুর টাকা প্রটেকশন মানি হিসাবে নিয়েছেন রাজু সাহানি। মাঝে মাঝেই তার কাছে পৌঁছে যেত মোটা টাকার বান্ডিল।

আরও পড়ুন -  Hanging Body: ঝুলন্ত মৃতদেহ উদ্ধার লজ মালিকের

ইতিমধ্যেই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই তৃণমূল নেতা রাজু সাহানিকে চিটফান্ড মামলায় গ্রেপ্তার করেছে। এখন সিবিআই এর কাছে অনেক প্রশ্ন। কোথা থেকে এলো এত টাকা? কেনই বা বাড়িতে এত টাকা বাড়িতে রেখেছিলেন তিনি? জিজ্ঞাসাবাদ চলছে দিনরাত।

আরও পড়ুন -  অনুব্রতর পাশে দাঁড়ালেন মমতা বন্দ্যোপাধ্যায়

Latest News

Dance Video: আবার ভাইরাল রানী চ্যাটার্জী, সাদা স্লিভলেস পোশাকে কুল ( Kool ) স্টাইলে নাচ দেখিয়ে, একা একা দেখবেন

Dance Video: আবার ভাইরাল রানী চ্যাটার্জী, সাদা স্লিভলেস পোশাকে কুল ( Kool ) স্টাইলে নাচ দেখিয়ে, একা একা দেখবেন।  ভোজপুরী...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img