37 C
Kolkata
Friday, May 17, 2024

উপস মোমেন্টসের শিকার হলেন অভিনেত্রী দিশা পাটানি, ভাইরাল ভিডিও দেখুন

Must Read

বড় অভিনেত্রীদের মধ্যে এই মুহূর্তে একজন হয়ে উঠেছে দিশা পাটানি। নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে সকলকে একেবারে চমকে দিয়েছেন।

তার ঝলক দেখার জন্য সকলে একেবারে অধীর আগ্রহে অপেক্ষা করেন। এবারে দিশা পাটানি কে কিছুটা সমস্যার সম্মুখীন হতে হল তার ড্রেসিং সেন্সের জন্য। এই অভিনেত্রী তার ড্রেসিং সেন্সের জন্য অত্যন্ত জনপ্রিয়। নিজের ভক্তদের জন্য মাঝেমধ্যেই তিনি নানারকমের ভিডিও শেয়ার করে থাকেন অত্যাধুনিক ড্রেস আপ করে। এবারে তিনি নিজের হট অবতার সকলের সামনে প্রদর্শন করতে গিয়ে সমস্যার পড়লেন।

আরও পড়ুন -  WTC Final 2023: WTC ফাইনাল হেরেছি IPL-এর কারণে, রাহুল দ্রাবিদের মন্তব্যে নিয়ে ক্রিকেট বিশ্ব অবাক

 ঘটনাটি কিছুদিন আগে ঘটেছিল। সেই সময় দিশা পাটানি নিজের অত্যন্ত জনপ্রিয় সিনেমা মালাং এর শুটিংয়ে ব্যস্ত ছিলেন। সেই শুটিং ফ্লোরে পোশাকের কারণে তিনি সমস্যায় পড়েন। যে পোশাকটি পড়েছিলেন, সেটা একেবারেই খুব একটা কমফোর্টেবল ছিল না।

আরও পড়ুন -  Jagnoor Aneja: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত ‘লাভ স্কুল’ খ্যাত জুগনূর আনেজা

এই কারণে মাঝেমধ্যেই তাকে নিজের পোশাক ঠিক করতে হচ্ছিল। এই স্টাইলিশ লুক তাকে বেশ বেগ দিয়েছিল সেই দিন। দিশাকে বারবার নিজের পোশাক ঠিক করতে দেখা গিয়েছিল। কয়েকবার তো দিশা পাটানি কে উপস মোমেন্টের শিকার হতে হয়েছিল বলেও জানা যায়।

ভাইরাল ভিডিওটিতে আপনারা দেখতে পাবেন, বলিউডের অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী দিশা পাটানি একটি অনুষ্ঠানে একটি সাধারণের চকচকে গাউন পরে উপস্থিত হয়েছিলেন। সেই গাউন খুব একটা ভালোভাবে ফিটিং হয়নি তার দেহে। এই কারণেই বারবার তাকে নিজের পোশাক ঠিক করতে হয় এবং সেদিকেই সব সময় তার নজর থেকে যায়। এই বিষয়টি পাপারাজিদের নজর এড়াইনি। বলিউড ওয়ার্ল্ড নামের একটি ইউটিউব একাউন্ট থেকে সম্প্রতি এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আপলোড করা হয়েছে।

আরও পড়ুন -  বিয়ে-পরকীয়া-বিচ্ছেদ নিয়ে টালমাটাল টলিউড, এই সময়ে বিয়ে ভাঙলেন আমির !

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img