31 C
Kolkata
Sunday, May 19, 2024

Viral Video Clip: চুম্বন করলেন তেজস্বী প্রকাশ এবং করন কুন্দ্রা সর্বসমক্ষে, ভিডিও ভাইরাল

Must Read

বিগবসের ১৫ নম্বর সিজন থেকে যে সমস্ত তারকা লাইম লাইটে উঠে এসেছেন তাদের মধ্যে অন্যতম হলেন তেজস্বী প্রকাশ এবং করণ কুন্দ্রা। সোশাল মিডিয়ায় দুজনেই খুবই জনপ্রিয়।

 দুজনেই নিজেদের সম্পর্ক সকলের সামনে নিয়ে এসেছে। মাঝে মধ্যেই তাদের দুজনকে একসাথে দেখা যায় বিভিন্ন জায়গায়। আরো একবার তাদের দুজনকে জনপ্রিয় হতে দেখা গেলো।

আরও পড়ুন -  Karan Kundra: সততা ও পরিশ্রম স্বপ্নকে সফল করেই, করণ কুন্দ্রা'র স্বপ্নপূরণ হলো !

কিছুদিন আগেই তেজস্বী প্রকাশ এবং করণ কুন্দ্রার একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে দুজনে একে অপরকে চুম্বন করছেন। ভিডিওটি তোলা হয়েছিল একটি এস্কেলেটরের উপর থেকে। দুজন এই সিঁড়ির দুই দিক থেকে উপরে উঠছেন আর নামছেন।

আরও পড়ুন -  VIRAL: বর-কনে ফুলশয্যার ভিডিও রেকর্ড করলেন, বোতাম টিপলেন ভুলবশত, ভিডিও ভাইরাল

 একটা সময় এলো যখন দুজন একে অপরের একেবারে কাছাকাছি পৌঁছে গেলেন, সেই সময় তারা করলেন চুম্বন। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে হয়েছে জনপ্রিয়।

 ভিডিওতে তেজস্বী প্রকাশ একটি কমলা রঙের পোশাক পড়েছেন। অন্যদিকে করণ কুন্দ্র পরেছেন একটি লেদার জ্যাকেট এবং শার্ট প্যান্ট। দুজনকেই এই ভিডিওতে দারুন লাগছে এবং ইতিমধ্যে দুজনের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে সকলের দৃষ্টি আকর্ষণ করে নিয়েছে।

আরও পড়ুন -  Puja Banerjee: মুম্বইয়ে রাস্তায় ঘুরছেন বাঙালি অভিনেত্রী স্লিভলেস টপে, ভিডিও ভাইরাল

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img