28 C
Kolkata
Tuesday, May 7, 2024

Bhojpuri Song: শুভী শর্মার সাথে চুড়ান্ত ঘনিষ্ঠ নীরাহুয়া ফুলশয্যার খাটে, ভিডিওর কিছু ঝলক রইল

Must Read

 দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে শুভী শর্মা ও দীনেশ লাল যাদবকে দেখা গিয়েছে।

 দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে, তা বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  VIRAL: বোল্ড আউট নেটজনতা, রবি কিসান ও অঞ্জনা সিং এর কিলার এক্সপ্রেশনে, ভিডিও দেখুন

শুভী শর্মা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী অভিনেত্রী। ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সম্প্রতি ‘পালা মে লাগা কাডি’ গানের তালেই পর্দায় নীরাহুয়ার সাথে চূড়ান্ত ঘনিষ্ঠ হয়েছেন অভিনেত্রী। পর্দার সামনে ফুলশয্যার দৃশ্যে দেখা মিলেছে তাদের। আর তাদের সেই ঘনিষ্ঠ দৃশ্য যে দর্শকরা বেশ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন। ভিডিওতে একেবারে গদগদ প্রেমের দৃশ্যে দেখা মিলেছে তাদের। উল্লেখ্য, দীনেশ লাল যাদব নীরাহুয়া নামেই পরিচিত ভোজপুরি দর্শকদের মাঝে।

আরও পড়ুন -  Japan Earthquake: শক্তিশালী ভূমিকম্প জাপানে, সুনামি ধেয়ে আসছে

‘ইয়াশি ফিল্মস্ ভোজপুরি’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে ১ বছর আগে এই গানের ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। বর্তমানে যার ভিউজ গিয়ে দাঁড়িয়েছে ৭ লাখের কাছাকাছি। এই গানের ভিডিওতে এই তারকা জুটিকে পর্দায় ফুলশয্যার দৃশ্যে দেখা গিয়েছে।

আরও পড়ুন -  VIRAL: পবন সিং নদীর ধারেই রোমান্স করলেন কাজল রাগওয়ানির সাথে, পুরুষ ভক্তদের হুঁশ উড়ল

এই গানের দৃশ্যে একে অপরের সাথে তারা চূড়ান্ত ঘনিষ্ঠ হয়েছিলেন, তা গোটা ভিডিওটি দেখলেই বোঝা যাবে। ভিডিওতে পুরো ঘরটি ফুল দিয়ে সাজানো অবস্থায় দেখা গিয়েছে। অতএব,এটি যে ছবির ফুলসজ্জার দৃশ্য ছিল, তা নিয়ে সন্দেহ নেই।

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img