30 C
Kolkata
Monday, May 20, 2024

VIRAL: ফ্লাইং কিস ছুঁড়লেন মুসকান বেবি মঞ্চ থেকেই, ফ্যানেদের হুঁশ উড়ল ভিডিও দেখে

Must Read

 হারিয়ানভি ডান্সার হিসেবে মুসকান বেবি কম পরিচিত নন দর্শকদের কাছে।

তিনি জনপ্রিয় কয়েকজন নৃত্যশিল্পীর মধ্যে একজন। স্টেজের উপর তার নাচ দেখার জন্য অপেক্ষায় থাকেন বহুমানুষ। নাচের প্রতিভার মাধ্যমে বহু মানুষের মাঝে পরিচিত হয়েছেন। সম্প্রতি তার নাচের একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  Dance Video: রিমি এবং সর্বানী খোলা আকাশের নীচে, সবুজের সাথে, ‘ঝুমকা’র তালে নৃত্য পরিবেশন, প্রশংসা নেটজনতার

‘দেহাতি ঠুমকা’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে মুসকান বেবির এই নাচের ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছে ১ মাস আগে। তিনি স্টেজের উপর উঠলে লোকের ভিড় সামলানো মুশকিল হয়ে পড়ে। সম্প্রতি এই ভাইরাল হওয়া ভিডিওতে মুসকান বেবিকে জনপ্রিয় বলিউডের গান ‘লায়লা মে লায়লা’র তালে রীতিমতো স্টেজ কাঁপাতে দেখা গিয়েছে। বলাই বাহুল্য, বলিউডের হিট ছবি ‘রাইজ’এর গানেই দর্শকদের দিকে তাকিয়ে ফ্লাইং কিস ছুঁড়ে দিয়েছেন মুসকান বেবি।

আরও পড়ুন -  ‘আমার যত ভালোবাসা, সবটুকুরই ভাগ-নে’, ইউভানকে প্রথম দেখেই গান বাঁধলেন জিৎ গাঙ্গুলি !

১ মাস আগেকার এই ভাইরাল হওয়া ভিডিওতে মুসকান বেবিকে গাঢ় সবুজ রঙের সালোয়ার কামিজে দেখা গিয়েছে। জনপ্রিয় বলিউডের গান ‘লায়লা মে লায়লা’র তালে নৃত্য পরিবেশন করে উপস্থিত দর্শকদের মন জয় করে নিয়েছিলেন তিনি। তার পারফর্ম্যান্স দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েছিলেন সেখানে উপস্থিত দর্শকরাও, সেকথা ভাইরাল হওয়া ভিডিওতে নজর রাখলেই স্পষ্ট হবে।

আরও পড়ুন -  জোট প্রার্থী মিলন মান্ডি ভোট প্রচারে

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img