31 C
Kolkata
Saturday, May 11, 2024

Arpita Mukherjee: অর্পিতা কান্নায় ভেঙে পড়লেন ভার্চুয়াল শুনানির আগে, জেলে ভালো লাগছে না

Must Read

অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee) নায়িকা হতে এসেছিলেন টলিউডে।

স্কুল শিক্ষক নিয়োগ দূর্নীতি সংক্রান্ত বিপুল অর্থ, ফরেক্স ও সোনা উদ্ধার হয়েছে অর্পিতার ডায়মন্ড সিটির বিলাসবহুল অ্যাপার্টমেন্ট ও রথতলার ফ্ল্যাট থেকে।

ডায়মন্ড সিটির ফ্ল্যাট থেকে বিপুল পরিমাণ কালো টাকা উদ্ধারের পর গ্রেফতার করা হয়েছিল পশ্চিমবঙ্গের প্রাক্তন শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) ও অর্পিতাকে। অর্পিতা নাকি একসময় ছিলেন পার্থর মেয়ের মতো। পার্থর সহধর্মিণী বাবলি দেবী(Babli Devi)র মৃত্যুর পর বর্তমানে তিনিই হয়ে উঠেছিলেন পার্থর বান্ধবী।

আরও পড়ুন -  Didier Ole-Nicole: কোচ দিদিয়ের ওলে-নিকোলের বিরুদ্ধে অভিযোগ উঠেছে, ছুটিতে পিএসজি কোচ

ব্ল্যাক কফি, ফলের রস জুটেছিল ইডির হেফাজতে। বর্তমানে অর্পিতার ঠাঁই হয়েছে আলিপুর মহিলা সংশোধনাগারের। রোজই সেখানে কান্নাকাটি করছেন অর্পিতা। তাঁর নিরাপত্তার দায়িত্বে থাকা দুই মহিলা কারারক্ষীকে অর্পিতা বলেছেন, তাঁর ভালো লাগছে না জেলে থাকতে। তিনি বাইরে বেরোতে চান।

আরও পড়ুন -  স্বচ্ছ ভারত মিশন

অর্পিতার আইনজীবীরা তাঁর জামিনের আবেদন করেননি। অর্পিতা বলেছেন, তাঁর ভালো লাগছে না জেলের পরিবেশ। সকালে মাখন লাগানো পাঁউরুটি দেওয়া হলে তা নিয়ে আপত্তি নেই তাঁর। কিন্তু দুপুরের লাঞ্চে ভাত, ডাল, পটলের তরকারি ও মাছের ঝোল খেতে রাজি নন অর্পিতা।

মহিলা বন্দিরা আগে অর্পিতাকে সহযোগিতা করছিলেন। তাঁর জামা-কাপড় কেচে দিচ্ছিলেন, খাবার এনে দিচ্ছিলেন। কিন্তু অর্পিতা তাঁদের সাথে কথা বলতে রাজি নন। পার্থর কারণে তাঁর এই অবস্থার জন্য রীতিমত কান্নাকাটি করছেন তিনি। মন খারাপ করছে বাড়ির জন্য। অর্পিতার মা মিনতি মুখোপাধ্যায় (Minati Mukherjee) মেয়ের সাথে দেখা করতে রাজি নন। শনিবার থেকে মানসিক ভাবে ভেঙে পড়েছেন অর্পিতা।

আরও পড়ুন -  কবরস্থানে পরিণত হচ্ছে গাজা শিশুদেরঃ জাতিসংঘ মহাসচিব

Latest News

Short Film: অবৈধ সম্পর্ক গড়লেন গৃহবধূ এক ট্যাক্সি ড্রাইভারের সাথে, শর্ট ফিল্মটি দেখতে গেলে ঘর আগে বন্ধ করুন

Short Film: অবৈধ সম্পর্ক গড়লেন গৃহবধূ এক ট্যাক্সি ড্রাইভারের সাথে, শর্ট ফিল্মটি দেখতে গেলে ঘর আগে বন্ধ করুন।  Short Film...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img