31 C
Kolkata
Sunday, May 19, 2024

Bhojpuri Song: অক্ষরা লুকিয়ে দেখলেন, পবন সিং ও মোনালিসার রোমান্স, ভাইরাল ভিডিও

Must Read

 একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে। গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে মোনালিসা ও পবন সিংকে দেখা গিয়েছে। পাশাপাশি দেখা মিলেছে অক্ষরা সিংয়েরও।

মোনালিসা ও পবন সিং, দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম প্রথম সারির তারকা। অক্ষরা সিংও জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যার ভিউজ এই মুহূর্তে কোটিতে।

আরও পড়ুন -  Short Film: সুখ খুঁজে পেল পরপুরুষের কাছে নির্লজ্জ্ব বৌদি, রাতে দেখলে আনন্দ পাবেন এই শর্টফিল্মটি

 সম্প্রতি জনপ্রিয় ভোজপুরি গান ‘দিয়া গুল কারে’ এর তালে পবন সিংয়ের সাথে মোনালিসাকে রোমান্স করতে দেখা গিয়েছে। ঘরের মধ্যে একে অপরের সাথে মাখো মাখো দৃশ্যে দেখা দিয়েছেন তারা। সেই দৃশ্যেই আড়ালে দেখা মিলেছে অক্ষরা সিংয়ের। ভাইরাল হওয়া গানের দৃশ্য অনুযায়ী মোনালিসা ও অক্ষরা দুজনের সাথে চুটিয়ে রোমান্স করতে দেখা গিয়েছে পবন সিংকে।

আরও পড়ুন -  Japan: রহস্যময় দৈত্যাকার বল, জাপানের সৈকতে

ভোজপুরি ইউটিউব চ্যানেল ‘ওয়েব মিউজিক ভোজপুরি’ থেকে চার বছর আগে এই ভোজপুরি গানের ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছিল। বর্তমানে যা পৌঁছে গিয়েছে পাঁচ কোটির কাছাকাছি মানুষের কাছে। যে গানের ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি জনপ্রিয় ভোজপুরি ছবি ‘পবন রাজা’র গান। উল্লেখ্য গানটি গেয়েছেন খোদ পবন সিং ও ইন্দু সোনালী। গানের কথা দিয়েছেন মনোজ মাতলাবি। গানের সুর দিয়েছেন অবনীশ ঝাঁ।

আরও পড়ুন -  Ranieeta Dash: পাগল করলেন রণিতা পুরুষ ভক্তদের, উন্মুক্ত ক্লিভেজ, খোলামেলা মনোকিনিতে

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img