29 C
Kolkata
Saturday, July 6, 2024

Neha Sharma: নেহা শর্মা সাদা স্কিনটাইট পোশাকে ক্যামেরার সামনে, ফিদা দর্শকরা

Must Read

নেহা শর্মা সোশ্যাল মিডিয়ার অত্যন্ত পরিচিত মুখ। অভিনেত্রী হিসেবে দর্শকমহলে নিজের খুব একটা পরিচিতি গড়ে তুলতে না পারলেও, সোশ্যাল মিডিয়ায় হিসেবে তার পরিচিতি কম নয়। সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট হবে।

 সম্প্রতি পাপারাজিৎদের সূত্র ধরেই মিডিয়ার পাতায় চর্চায় উঠে এসেছেন নেহা শর্মা। অভিনেত্রীর মারকাটারি ফিগার দেখে মাথা ঘুরেছে নেটনাগরিকদের।

আরও পড়ুন -  Amazon: অ্যামাজন ১০ হাজার কর্মী ছাঁটাই করবে

বলিউডের অভিনেত্রীদের আশাক-পোশাক স্টাইল স্টেটমেন্ট হয়ে যায় সাধারণদের কাছে। অভিনয় জগতে থাকার সুবাদে এমন অনেক ধরনের পোশাকই তাদের পড়তে হয়, যা দেখে রীতিমতো চোখ কপালে ওঠে সমগ্র নেটনাগরিকদের।

 সেইজন্যই তারা শরীরচর্চার উপযুক্ত পোশাক পড়ে থাকেন, যাতে তাদের ফিগারের প্রতিটি ভাঁজ থাকে স্পষ্ট। সম্প্রতি নেহা শর্মার তেমনি একটি ছবি প্রকাশ্যে এসেছে পাপারাজিৎদের সূত্র ধরেই, যা রীতিমতো পারদ চড়িয়েছে।

আরও পড়ুন -  এই অভিনেত্রী টাকার লোভে কোটিপতি ব্যবসায়ীকে বিয়ে করলেন, কেউ দ্বিতীয়, আবার কেউ হলেন তৃতীয় স্ত্রী

সোশ্যাল মিডিয়ার পাতায় সম্প্রতি নেহা শর্মাকে জিম লুকে দেখা গিয়েছে। দুধ সাদা রঙের একটি স্কিনটাইট পোশাকে দেখা মিলেছে। এই পোশাকে অভিনেত্রীর শরীরের প্রতিটি ভাঁজ স্পষ্ট। সম্ভবত জিমের বাইরেই এই লুকে দেখা মিলেছে তার। ফোনে কথা বলতে বলতেই পাপারাজিৎদের ক্যামেরার দিকে তাকিয়ে পোজও দিয়েছেন। সেই ঝলকই ভাইরাল হয়েছে নেটমাধ্যমের পাতায়, যা নজর এড়ায়নি কারোরই।

আরও পড়ুন -  করোনাকালে ডিজিটাল শিক্ষণ

Latest News

Hot Dance Video: বাড়ির সবার সামনে এই ভিডিওটি দেখবেন না, একান্তে উপভোগ করুন

Hot Dance Video: বাড়ির সবার সামনে এই ভিডিওটি দেখবেন না, একান্তে উপভোগ করুন। এই তরুণী ভারতীয় মহিলা, গত কয়েক বছরে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img