28 C
Kolkata
Wednesday, May 22, 2024

Rituparna Sengupta: পোজ দিলেন, দুধ সাদা পোশাকে রাস্তার মাঝে, ঋতুপর্ণা সেনগুপ্ত

Must Read

মহালয়ার প্রভাতে মা দুর্গার রূপে কালার্স বাংলা চ্যানেলে আবির্ভাব ঘটতে চলেছে ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)।

 নাম ‘দেবী দশমহাবিদ্যা’। আগেই অনুষ্ঠানের ভুয়ো পোস্টার ঘিরে তৈরি হয়েছিল বিতর্ক। ঋতুপর্ণা জানিয়েছিলেন, এই পোস্টারটি চ্যানেলের তরফে পোস্ট করা হয়নি।

অপরদিকে ভাইরাল হওয়া ট্রেলারে মা দুর্গার রূপে নজর কেড়েছেন ঋতুপর্ণা। এর মধ্যেই তিনি ক্যামেরাবন্দি হলেন সম্পূর্ণ অন্য লুকে।

আরও পড়ুন -  জন্মদিনে ছেলেকে শুভেচ্ছা ঋতুপর্ণার, কিছু অদেখা ছবি পোস্ট করেছেন

ঋতুপর্ণা ইন্সটাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে তাঁর পরনে রয়েছে নীল রঙের ডেনিম ট্রাউজার, সাদা রঙের ডিপ নেক শার্ট যার মাধ্যমে ঋতুপর্ণার ক্লিভেজ অল্প দৃশ্যমান। পায়ে রয়েছে গোলাপি রঙের স্নিকার্স। হালকা মেকআপ করেছেন ঋতুপর্ণা। কানে রয়েছে জাঙ্ক ইয়ারিং। চুলে জেল দিয়ে পনিটেল বাঁধা রয়েছে। একটি গাড়ির সামনে রাস্তায় দাঁড়িয়ে ফটোশুট করেছেন ঋতুপর্ণা। ছবিটি শেয়ার করে ঋতুপর্ণা ক্যাপশনে দিয়েছেন অনেকগুলি সোনালি রঙের তারার ইমোজি। হ্যাশট‍্যাগ দেখে বোঝা যাচ্ছে, কোনো শুটিংয়ের ফাঁকে নিছক সময় কাটাতে এই ফটোশুট করেছেন ঋতুপর্ণা। তাঁর অনুরাগীদের অত্যন্ত পছন্দ হয়েছে এই ছবিটি।

আরও পড়ুন -  Durga Puja: দুর্গাপূজা

 ‘অন্তর্দৃষ্টি’ নামে একটি ফিল্মে অভিনয় করছেন ঋতুপর্ণা। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee)। ভাইরাল হয়েছে ঋতুপর্ণার আপকামিং ফিল্ম ‘আকরিক’-এর ট্রেলার। এই ফিল্মে একজন সিঙ্গল মাদারের ভূমিকায় দেখা যাবে তাঁকে। এছাড়াও ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ নামে একটি ফিল্মে ক্যামিও করতে চলেছেন ঋতুপর্ণা ও প্রসেনজিৎ (Prasenjit Chatterjee)। ভাইরাল হয়েছিল এই ফিল্মের ফার্স্ট লুক।

আরও পড়ুন -  ভারতরত্ন বাবাসাহেব আম্বেদকরের মহাপরিনির্বাণ দিবসে শ্রদ্ধা জানালেন শ্রী অমিত শাহ

Latest News

Bullet Train: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়!

বুলেট ট্রেন: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়! ভারতীয় রেলের উন্নতিতে নতুন অধ্যায়! দ্রুতগামী ট্রেনের মাধ্যমে যাত্রীদের সময় বাঁচাতে দীর্ঘদিন ধরে কাজ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img