33 C
Kolkata
Tuesday, May 21, 2024

নেহা শর্মার সাহসী পোজে ছবি, পুরুষ ফ্যানেরা প্রেমে পড়লেন

Must Read

 তারকাদের বিভিন্ন ফ্যাশন সেন্স কিংবা তাদের পরিবারের সদস্যদের বিভিন্ন না জানা কথা সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে যায়।

 নেটিজেনদের নজর এড়ায় না তারকাদের কোনো কথাই। বলি জগতে বর্তমানে ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছেন নেহা শর্মা। ছোট পর্দা থেকে জনপ্রিয়তা পেয়ে এখন বলিউডের একাধিক বড় প্রজেক্টে কাজ করছেন।

আরও পড়ুন -  Post Office Rules: নির্দেশ দিল কেন্দ্রীয় সরকার, পোস্ট অফিসের সেভিংস প্রকল্প নিয়ে, ক্লেম করার কত দিনের মধ্যে পাবেন টাকা?

আজকালকার দিনে সকলের কাছেই বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। সাধারণ মানুষ থেকে শুরু করে বড় বড় সেলিব্রেটিরা এই সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন। তারকারা তাদের ফ্যানদের সাথে যোগাযোগ বজায় রাখার জন্য সর্বদাই সোশ্যাল মিডিয়াতে কিছু না কিছু পোস্ট করেন।

তারকাদের ফ্যান হলে অনেকেই বিভিন্ন ফ্যান পেজ বানিয়ে তাদের বিভিন্ন ছবি এবং রিল ভিডিও ইন্টারনেট দুনিয়াতে পোস্ট করে থাকে। সম্প্রতি বলি অভিনেত্রী নেহা শর্মার বেশ কিছু ছবি ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে।

আরও পড়ুন -  নো চিন্তা, পুজোয় গঙ্গায় ইলিশের ঝাঁকের আশা করছেন মৎস্যজীবীরা
নেহা শর্মা

শরীরচর্চায় বিশ্বাসী অভিনেত্রী নেহা শর্মা। বলা যেতে পারে ফিটনেস ফ্রিক। দৈনন্দিন জিম না গেলে তাঁর দিন সম্পূর্ণ হয় না। সম্প্রতি তিনি জিমে ব্যায়াম করে বেরিয়ে একটি ছবি তুলে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন যা দেখে রাতের ঘুম উড়ে গিয়েছে নেটিজেনদের। তাঁর বোল্ড লুক দেখে প্রেমে পড়েছেন পুরুষ অনুরাগী। অভিনেত্রীর পরনে ছিল সাদা ব্রালেট ও ধূসর ট্রাউসার। তাঁর শরীরী ভাঁজের নিখুঁত অবয়ব তাঁর ফিটনেস প্রমাণ করে দিয়েছে।

আরও পড়ুন -  ক্যামেরার সামনে দিব্যা, পোশাক কাঁধ থেকে সরিয়ে, ভক্ত কুলের ঘুম উড়েছে, PHOTOS

Latest News

Bold Web Series: যদি দেখেন গায়ে কাঁটা ফুটবে, Ullu-র বোল্ড এই ওয়েব সিরিজটি

Bold Web Series: যদি দেখেন গায়ে কাঁটা ফুটবে, Ullu-র বোল্ড এই ওয়েব সিরিজটি।  Bold Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img