28 C
Kolkata
Sunday, May 19, 2024

Anjali Arora: হোটেলকর্মীর সঙ্গে রাত কাটাতে রাজি হয়ে যান অঞ্জলি, টাকার জন্য!

Must Read

 শিরোনামে উঠে আসছেন অঞ্জলি অরোরা (Anjali Arora)। অবশ্যই এমএমএস কান্ডের জেরে।

একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত রিয়েলিটি শো ‘লক-আপ’-এর মাধ্যমে পরিচিতি লাভ করেছেন অঞ্জলি। সম্প্রতি তাঁর একটি অশ্লীল এমএমএস ভাইরাল হয়েছে। নিজের মিউজিক ভিডিওর প্রোমোশনে এসে অঞ্জলি এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে কেঁদে ফেলেছিলেন।

আরও পড়ুন -  রাধাবল্লবী রেসিপি: ঘরে বসে সহজে তৈরি করুন বাঙালি স্বাদের মিষ্টির মতো রাধাবল্লবী!

যদিও এই তথ্য ‘লক-আপ’-এ থাকাকালীন অঞ্জলি নিজেই জানিয়েছিলেন। অঞ্জলি বলেছিলেন, তিনি ডিসেম্বরে রাশিয়ায় বেড়াতে গিয়েছিলেন। সেই সময় সিঙ্গল ছিলেন তিনি। রাশিয়ার হোটেলের রিসেপশনিস্টকে তাঁর দারুণ দেখতে লাগত। সেখানে এক শনিবার রাতে ওই রিসেপশনিস্টের কাছ থেকে অঞ্জলি পাঁচ হাজার রুবল নিয়েছিলেন যা ভারতীয় মুদ্রায় প্রায় আড়াই হাজার টাকা। সেই রাতে অঞ্জলির টাকার দরকার ছিল। (সম্ভবত টাকা ফেরত দেওয়ার বিনিময়ে) এরপর সারা রাত দুজনে একসাথে রাত কাটিয়েছিলেন পার্টি করে। অঞ্জলির দাবি, তাঁর কোনো বন্ধু এই কথা জানেন না। এমনকি তিনি ভাবছেন, তাঁর মা-বাবা এই কথা জানতে পারলে কি বলবেন!

আরও পড়ুন -  Summer: সতেজ থাকবেন যেভাবে গরমে

‘লক-আপ’-এ মুনাওয়ার ফারুকি (Munawar Farooqi)-র সাথেও ভালোবাসার অভিনয় করেছিলেন অঞ্জলি। তিনি মুনাওয়ারের হাতে হাত রেখে, চোখে চোখ রেখে বলেছিলেন, তিনি মুনাওয়ারকে ভালোবাসেন। মুনাওয়ার হেসে বলেছিলেন, তিনি অঞ্জলির জন্য মাথার ডাক্তারকে ডাকবেন। অঞ্জলিও তাতে সায় দিয়েছিলেন।

আরও পড়ুন -  বিজেপিকে এক হাত নিলেন মালদা জেলা তৃণমূল কংগ্রেস নেতৃত্ব

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img