37 C
Kolkata
Sunday, May 19, 2024

Subhashree Ganguly: শুভশ্রী কটাক্ষের মুখে, দেবের নাম ভুলে গেলেন

Must Read

 বদলেছে দেব-শুভশ্রীর সম্পর্কের সমীকরণ। দেব-শুভশ্রীর সম্পর্কের রসায়ন ছিল টলি প্রেমীদের অন্যতম মুখরোচক গসিপ।

২০০৯ সালে চ্যালেঞ্জ ছবি দিয়ে জুটি বাঁধেন দেব ও শুভশ্রী। সুপারহিট হয় এই জুটি। সেই সময় অনেকেই ভেবেছিলেন যে পর্দার বাইরে দেবের সঙ্গেই গাঁটছড়া বাঁধবেন শুভশ্রী। এখন অতীত।

আরও পড়ুন -  ৭ই নভেম্বর আইআইটি দিল্লির ৫১তম বার্ষিক সমাবর্তনে প্রধানমন্ত্রী বক্তব্য রাখবেন

এই মুহূর্তে, রুক্মিণীর সঙ্গে দেবের সম্পর্ক টলিউডে ওপেন সিক্রেট, অপরদিকে শুভশ্রী রাজের ভরা সংসার।  দেব – শুভশ্রীর সম্পর্কের রসায়ন এখন অতীত। মানুষের মধ্যে এই জুটিকে নিয়ে গসিপ এখনও তাজা।

সম্প্রতি, এক বিনোদন চ্যানেলে শুভশ্রী বসেছিলেন কিছু প্রশ্ন উত্তরের গেম নিয়ে, যেখানে দেখানো হয়, গুগুলে শুভশ্রীকে নিয়ে কি কি বিষয়ে বেশি সার্চ করা হয়। শুভশ্রীকে জিজ্ঞেস করা হয় তার সুপ্ত প্রতিভা কি? কোন শ্যুটিং করতে বেশি পরিশ্রম করতে হয়েছে ইত্যাদি ইত্যাদি। তবে যেই প্রশ্ন শুভশ্রীকে করা হয় সেই প্রশ্নের উত্তর শুনে দর্শকরাও অবাক। শুভশ্রীর পছন্দের অভিনেতার তালিকায় রয়েছেন, অভিনেতা জিৎ, অঙ্কুশ, এবং সোহম। তৃতীয় স্থানেও নেই দেব। এরপরই নেটিজেনরা কটাক্ষ করতে শুরু করেন ‘ধূমকেতু’র মতন দেবও কি ভ্যানিশ হয়ে গেলেন অভিনেত্রীর জীবন থেকে!

আরও পড়ুন -  Subhashree Ganguly: শাড়ি আর সালোয়ারে বেশি ভালো লাগে, মা হওয়ার পর শুভশ্রীকে ! ফের ট্রোলড

Latest News

Aadhaar Card দিয়ে এই কাজ করবেন না, করলেই বিপদ

Aadhaar Card দিয়ে এই কাজ করবেন না, করলেই বিপদ।  বর্তমানে দেশে আধার কার্ড খুবই গুরুত্বপূর্ণ নথি। যেমন নতুন মোবাইল সংযোগ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img