27 C
Kolkata
Monday, May 20, 2024

Virat Kohli: কোহলি মানসিক অবসাদে ভুগছেন, মুখ খুললেন

Must Read

আন্তর্জাতিক ক্রিকেটে ব্যর্থতার রেকর্ড গড়ে চলেছেন ভারতীয় দলের তারকা ক্রিকেটার বিরাট কোহলি।

২০১৯ সালে কলকাতার ইডেন গার্ডেন্সে শেষবারের মতো আন্তর্জাতিক শতরানের ইনিংস খেলেছিলেন কোহলি।  এরপর থেকে ধারাবাহিকভাবে ব্যর্থ হচ্ছেন এই ব্যাটসম্যান। খারাপ পারফরমেন্সের কারণে ইতিমধ্যে ভারতীয় দলের নেতৃত্ব হারিয়েছেন। বিগত বেশ কয়েক বছর ধরে একাধিক সিরিজ থেকে বাদ পড়েছেন বিরাট কোহলি।

আরও পড়ুন -  তুমুল বৃষ্টিতে পবন সিং এবং মোনালিসা সব কিছু ভেঙে দিয়ে গভীর রোম্যান্সে মাতলেন, এই সাহসী ভিডিও রইল

 ওয়েস্ট ইন্ডিজ এবং জিম্বাবুয়ের বিরুদ্ধে একাধিক সিরিজ থেকে অব্যাহতি দেওয়া হয়েছিল ভারতীয় প্রাক্তন অধিনায়ককে। ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলী জানিয়েছেন, আসন্ন এশিয়া কাপে ফের জাতীয় দলে প্রত্যাবর্তন করবেন বিরাট। সাথে তিনি আশা প্রকাশ করেছেন যে, এশিয়া কাপে বিরাট কোহলির ব্যাট থেকে শত রানের ইনিংস আসবে। আর সেটাই হবে ভারতীয় দলের জন্য সবচেয়ে বড় সুখবর।

আরও পড়ুন -  IPL 2023: শিরোপা জিততেন ৩ বার RCB-র ধোনি অধিনায়ক হলে, ওয়াসিম আক্রামের কটাক্ষ কোহলিকে

ক্রিকেট বিশেষজ্ঞরা মনে করছেন, এশিয়া কাপে বিরাট কোহলি ব্যাট হাতে ব্যর্থতার পরিচয় দিলে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দল থেকে অপসারিত হতে পারেন।

দীর্ঘ কয়েক বছরের ব্যর্থতা বিরাট কোহলিকে যেন দিশেহারা করে তুলেছে বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। তারা মনে করছেন, তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি একাধিক ম্যাচে ব্যর্থ হওয়ার দরুন মানসিকভাবে বেশ ভেঙে পড়েছেন। এই বিষয়ে বিরাট কোহলিকে প্রশ্ন করা হলে তিনি বলেন, “আমি ছোলে-বাটুরে খেতে ভালবাসি। মাঝেমাঝে খেয়েও ফেলি। খেলেও কিন্তু নিজের ডায়েট ভুলি না। কখনও ডায়েট ফাঁকি দিই না। ভাজাভুজি খেলে সেই অনুযায়ী অনুশীলন করি যাতে আমার ফিটনেস না কমে।”

আরও পড়ুন -  Sourav Ganguly: আতঙ্ক ছড়ালো সোশ্যাল মিডিয়ায়, মহারাজের বিবৃতিতে, অধিনায়কত্ব থেকে কোহলিকে সরিয়ে বিতর্কে গাঙ্গুলী

Latest News

Web Series: রাতের ঘুম ছিনিয়ে নেবে MX Player-এর ওয়েব সিরিজটি

Web Series: রাতের ঘুম ছিনিয়ে নেবে MX Player-এর ওয়েব সিরিজটি।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের দিনে এই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img