29 C
Kolkata
Wednesday, May 15, 2024

VIDEO: শালিক পাখি, ‘হরিবোল’ ও ‘হরে কৃষ্ণ’ জপ করছে ! ভিডিও জনপ্রিয় হয়ে উঠেছে

Must Read

 আজকাল এমন অনেক পরিবার দেখা যায় যেখানে পাখি একটি পরিবারের সদস্যে। পাখিকে নিয়ে অত্যন্ত আবেগ আপ্লুত হয় এবং সব সময় সেই পাখিকে নিয়ে মেতে থাকে পরিবার।

সোশ্যাল মিডিয়াতে এরকমই একটি পাখির ভিডিও ভাইরাল হয়েছে। পাখিটি আদতে কিন্তু একটি শালিক পাখি।

কোন ময়না বা টিয়া এই জাতীয় পাখির ভিডিও নয়। এই শালিক পাখিটি নিজের গলায় হরেকৃষ্ণ হরিবোল গান করতে পারে। ভগবানের জপ করা এই পাখিটির ভিডিও ইতিমধ্যেই সোশাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে।

আরও পড়ুন -  এক সুন্দরীর চলন্ত ট্রেনে ‘সামি সামি’ গানে দুর্দান্ত নাচ, নেটদুনিয়ায় প্রশংসা, VIDEO VIRAL

 আমরা কোন ময়না পাখির গলায় শুনতে পেতাম তাহলে আমাদের কোন রকম অবাক হওয়ার মতো বিষয় ছিল না। সবথেকে বড় বিষয়টা হলো এই ভিডিওটি একটি শালিক পাখির এবং সাধারণত শালিক পাখি গান গাইতে বা গলা নকল করতে পারে না। এই কারণেই সোশ্যাল মিডিয়াতে এই ভিডিওটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

আরও পড়ুন -  VIDEO: সাদা শাড়িতে নিখুঁত নাচ ‘টিপ টিপ বর্ষা পানি’ এই সুন্দরীর, রবীনা ট্যান্ডনকেও টেক্কা

স্পিরিচুয়াল ইউনিভার্সের ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছে এবং সকলে এই ভিডিওটি দেখে অত্যন্ত অবাক হয়ে গিয়েছেন। সবাই ভাবছেন কিভাবে একটা শালিক পাখি এত স্বাভাবিকভাবে মানুষের মতো কথা বলতে পারছে! লক্ষাধিক মানুষ এই ভিডিওটি দেখেছেন এবং সকলে একই রকম প্রতিক্রিয়া দিয়েছেন। সকলেই বলছেন, এই গলাটা যেন একেবারে মনকে ছুঁয়ে গিয়েছে।

আরও পড়ুন -  Weather Forecast-গরম বাড়বে দক্ষিণবঙ্গে, মহা-শিবরাত্রির আগেই!

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img