28 C
Kolkata
Monday, May 20, 2024

আলিয়া ভাটকে অন্য পুরুষের কাছে নিয়ে গেলেন রণবীর কাপুর মধ্যরাতে, কেন?

Must Read

গ্ল্যামার ওয়ার্ল্ডের ঝকমকে জীবনে থাকা তারকারা কখন কবে কি করবেন সেই নিয়ে বেশ উত্তেজিত থাকেন  অনুরাগীরা। এই বলিউড জগতের এক বড় নাম হল রণবীর কাপুর এবং আলিয়া ভাট। এই জুটির প্রেমের কাহিনী সর্বজনবিদিত। এমনকি গত মাসের ১৪ তারিখে বলিউডের বিখ্যাত অভিনেতা রণবীর কাপুর, আলিয়া ভাটের সাথে বিবাহ সম্পন্ন করেছেন।

বিয়ের পর থেকেই মোটামুটি সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছে আলিয়া ভাট এবং রণবীর কাপুর।

আরও পড়ুন -  Puja Banerjee: বাথটবে স্নানরত অবস্থায় অভিনেত্রী পূজা

 আলিয়ার প্রেগন্যান্ট হওয়ার খবর সামনে আসার পর থেকে পাপ্পারাজিদের ক্যামেরার লেন্স থেকে বাইরে যাচ্ছেন না এই সুপারহিট কাপেল। ইতিমধ্যেই প্রেগনেন্ট হয়ে গেছেন আলিয়া ভাট। তার বেবি বাম্পের বিভিন্ন ছবি ইন্টারনেট দুনিয়াতে কিছুদিন আগে ব্যাপক ভাইরাল হচ্ছিল। খুব শীঘ্রই সন্তানের জন্ম দিতে চলেছেন এই তারকা অভিনেত্রী। কিন্তু রণবীর কাপুরের সন্তানের মা হওয়ার আগে আলিয়া ভাটকে নিয়ে খুব একটি বড় খবর সামনে এসেছে যা শুনে হতবাক হয়ে যাবেন।

আরও পড়ুন -  Diya Mukherjee: বড় লাল সিঁদুরের টিপে মোহময়ী অভিনেত্রী, মিঠাইয়ের ননদ, লাল পাড় ঘি রঙের গরদে

 আলিয়া ভাট মা হওয়ার আগে তার স্বামী রণবীর কাপুর তাকে নিয়ে মধ্যরাতে গাড়ি করে অন্য এক পুরুষের কাছে গিয়েছিলেন। এই খবর ইন্টারনেট দুনিয়াতে দাবানলের মতো ছড়িয়ে যায়। আলিয়া ভাটকে নিয়ে রণবীর কাপুর কোন পুরুষের কাছে গিয়েছিলেন? এই প্রশ্ন নিশ্চয়ই জেগেছে আপনার মনে। তারকাদের ওই মধ্যরাতের ছবি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে গেছে। আপনাদের জানিয়ে রাখি, রনবীর কাপুর তার স্ত্রী আলিয়া ভাটকে মধ্যরাতে গাড়িতে করে করন জোহরের কাছে নিয়ে গিয়েছিলেন। কিন্তু কেন?

আরও পড়ুন -  Snigdhajit Bhowmik: টিভিতে নাটক করছো ? স্নিগ্ধজিৎ কি উত্তর দিলেন ?

রণবীর কাপুর তার স্ত্রীকে নিয়ে মধ্যরাতে করণ জোহরের বাড়িতে গিয়েছিলেন। আসলে করন জোহরের সাথে দেখা করতে গিয়েছিল তার মেয়ে। আলিয়া ভাট করন জোহরকে নিজের বাবা হিসেবে মনে করেন।

Latest News

Video: বাংলা বাউল গান গেয়ে সবাইকে চমকে দিলেন শুভ ও অরুণিতা জাতীয় মঞ্চে, নেটদুনিয়া মুগ্ধ

Video: বাংলা বাউল গান গেয়ে সবাইকে চমকে দিলেন শুভ ও অরুণিতা জাতীয় মঞ্চে, নেটদুনিয়া মুগ্ধ।  সুপারস্টার সিঙ্গার সিজন-৩ জমে উঠেছে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img