37 C
Kolkata
Sunday, May 19, 2024

Shreema Bhattacharjee: তোয়ালে পরনে সেলফি তুলে লজ্জা পেলেন শ্রীমা

Must Read

শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharjee) গত বছর ব্রেক-আপের পর থেকেই মাঝে মাঝে শিরোনাম আসেন। গৌরব রায়চৌধুরী (Gourab Roychowdhury)র সাথে ব্রেক-আপের কারণ হিসাবে শ্রীমার দিকে উঠেছিল আঙুল।

 শ্রীমা আপাতত সিঙ্গল। তিনি নিজের কেরিয়ার নিয়ে ব্যস্ত। সম্প্রতি তিনি শুধুমাত্র তোয়ালে জড়িয়ে শেয়ার করলেন তাঁর মিরর সেলফি।

আরও পড়ুন -  সুন্দরীর তীক্ষ্ণ শরীরে পিছলে পড়ল খেসারি লাল ‘আম লে লে’ বিক্রেতার সামনে, ভাইরাল ভিডিও

শনিবার শ্রীমার শেয়ার করা মিরর সেলফিতে তাঁর পরনে রয়েছে শুধুমাত্র একটি সাদা তোয়ালে। বুক অবধি তোয়ালেটি জড়ালেও দেখা যাচ্ছে তাঁর ক্লিভেজ দৃশ্যমান। ক্লিভেজ ছুঁয়েছে একটি লকেট। ভেজা চুলে, দুই চোখ বন্ধ করে মিরর সেলফি তুলেছেন।

আরও পড়ুন -  Sidhu Kanu Bridge: আগামী ১০ দিনের মধ্যে চিত্তরঞ্জন - ঝাড়খন্ড সংযোগকারী সিধু কানু সেতুর অনুমতি দেওয়া হবে

মিরর সেলফির সাথে শ্রীমা শেয়ার করেছেন জাস্টিন বিবার (Justin Biber)এর জনপ্রিয় ‘বেবি’ গানটি। মিরর সেলফি শেয়ার করে ক্যাপশন দিয়ে শ্রীমা লিখেছেন, তাঁর প্রথম ভালোবাসার কথা। কিশোরী বয়সে শ্রীমার ক্রাশ ছিলেন ড্যানিয়েল র‌্যাডক্লিফ (Daniyel Radcliff)। হ্যারি পটারের চরিত্রে তাঁর অভিনয় শ্রীমার মন কেড়েছিল। নিজেকে ‘পটারহেড’ বলতে পছন্দ করেন। শেয়ার করেছেন ড্যানিয়েলের অনেকগুলি ছবি।

আরও পড়ুন -  মহামারীর সময়ে প্রয়োজনীয় সম্পদের হিসেব তৈরির জন্য জেএনসিএএসআর-এর বিজ্ঞানীরা একটি মডেল উদ্ভাবন করেছেন

শ্রীমার বন্ধু কণিষ্ক শেঠ (Kanishka Sheth) ছবির নিচে কমেন্ট করে লিখেছেন ‘হ্যারি পুত্তর’ কথাটি। কণিষ্ক পেশায় ক্রিকেটার। শ্রীমা বারবার বলেছেন কণিষ্ক তাঁর খুব ভালো বন্ধু।

Latest News

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img