34 C
Kolkata
Sunday, May 19, 2024

CBI নাকাল, অনুব্রত মণ্ডলের বেনামী সম্পত্তির হদিশ পেতে

Must Read

তৃণমূল –  বিজেপি সংঘাত তুঙ্গে। অন্যদিকে অনুব্রত মণ্ডলের সম্পত্তির হদিশ পেতে কালঘাম ছুটছে সিবিআই কর্তাদের।

বীরভূম জেলা তৃণমূল সভাপতি নামে কোথায় কত সম্পত্তি রয়েছে? খোঁজ নিচ্ছে তদন্তকারী অফিসারদের এক বিরাট দল। নথিপত্র ঘেঁটেও এখনও অব্দি অনুব্রত মণ্ডলের নামে বিপুল পরিমাণ সম্পত্তির কোনো অদিশ মিলছে না। সিবিআই আধিকারিকদের মতে অনুব্রত মণ্ডলের বেশিরভাগ সম্পত্তি বেনামে রয়েছে।

আরও পড়ুন -  Missile Attacks: ক্ষেপণাস্ত্র হামলা, ইউক্রেনের বিভিন্ন শহরে

সিবিআই আধিকারিক সূত্রে জানা গিয়েছে যে, বোলপুরে অনুব্রত মণ্ডল যে বাড়িতে থাকেন সেটি তাঁর পৈতৃক ভিটে। তবে তদন্তকারী অফিসাররা জানার চেষ্টা করছেন অনুব্রত মন্ডলের যদি কোনো টাকা নাই থাকে, তাহলে তাঁর স্ত্রীর চিকিৎসা খরচ কিভাবে তিনি জোগাড় করতেন? আসলে ২০২০ সালের জানুয়ারি মাসে অনুব্রত মণ্ডলের স্ত্রী ছবি মন্ডল ক্যান্সার আক্রান্ত হয়ে মারা যান। তিনি দীর্ঘদিন ধরে কলকাতার টাটা ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

আরও পড়ুন -  খেলা হবে দিবসে, সব ব্লকে ফুটবল দেবে তৃণমূল কংগ্রেস

স্ত্রীর চিকিৎসার জন্য বিপুল অংকের টাকা খরচ করেছিলেন। সেই সূত্র ধরেই তদন্তকারী সংস্থার আধিকারিকদের প্রশ্ন চিকিৎসার পিছনে এত টাকা এল কোথা থেকে?

চিকিৎসার সময় যদি কেউ সাহায্য করে থাকে তাহলে সে কে? অনুব্রত মন্ডলের সাথে তার সম্পর্ক কি? অনুব্রত মণ্ডল কি তাকে টাকা ফেরত দিয়েছে? সেই ব্যক্তির টাকার উৎস কি? এতসব প্রশ্ন নিয়ে এবার অনুব্রত মণ্ডলকে জেরা করবে তদন্তকারী আধিকারিকরা।

আরও পড়ুন -  " আমরা দাদার অনুগামী " পোস্টার

Latest News

ওয়েব সিরিজে রয়েছে রোম্যান্টিক, দারুন জনপ্রিয় হয়েছে, কিন্তু দেখবেন ঘর বন্ধ করে একলা

ওয়েব সিরিজে রয়েছে রোম্যান্টিক, দারুন জনপ্রিয় হয়েছে, কিন্তু দেখবেন ঘর বন্ধ করে একলা।  এই ওয়েব সিরিজ ১৮+উদ্ধের জন্য। আজকের দিনে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img